দেশজুড়ে

খুন করে পালানোর সময় ছিনতাইকারীকে ধাওয়া দিয়ে ধরলো জনতা

মুন্সিগঞ্জের শ্রীনগরে জসিম মুন্সী নামে এক চালককে খুন করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা দারুল উলম মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisement

এ ঘটনায় স্থানীয় জনতা ছিনতাইকারী মো. আলীকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেছে। নিহত অটোচালক জসিম মুন্সী ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামের মৃত ছালাম মুন্সীর ছেলে।

স্থানীয়রা জানায়, আটক ছিনতাইকারী মো. আলী একই এলাকার আক্কেল গাজীর নাতি। তার বাড়ি ঢাকার হাসনাবাদ এলাকায়।

ঘটনার বিষয়ে জানা যায়, মঙ্গলবার রাতে জসিম মুন্সীর অটোরিকশাটি ভাড়া করে মো. আলী কবুতর খোলা এলাকায় পৌঁছে তা ছিনতাইয়ের চেষ্টা করেন। এ সময় জসিম মুন্সী বাধা দিলে তার পেটে ছুরিকাঘাত করেন মো. আলী। জসিম মুন্সীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় ছিনতাইকারী মো. আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে ফেলে। সেখান থেকে র‌্যাব তাকে তাদের হেফাজতে নেয়।

Advertisement

এদিকে রাত সাড়ে ৯টার দিকে জসিম মুন্সীকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, হত্যার ঘটনায় একজনকে স্থানীয়রা আটক করে। ওই এলাকায় উত্তেজনা চলছিল। পরে র‌্যাব স্থানীয়দের কাছ থেকে আটক ব্যক্তিকে তাদের হেফাজতে নিয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/জেআইএম

Advertisement