বিনোদন

বিরাট-আনুশকাও এবার আমন্ত্রণ পেলেন

আসছে ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধন করা হবে। ভারতের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এটি উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে দিনরাত সমানে চলছে প্রস্তুতির কাজ।

Advertisement

পুরো ভারতের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা তারকাদের অযোধ্যায় এ অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণপত্র দেওয়া হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন খ্যাতিমান ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী জনপ্রিয় বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা।

আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনে আমন্ত্রিত কঙ্গনা

আনুশকা ও কোহলিকে যে আমন্ত্রণ জানানো হবে, তা নিয়ে বেশ কয়েকদিন ধরে জল্পনা-কল্পনা চলছিল। এবার তারকা এ জুটির হাতে আমন্ত্রণপত্র তুলে দেওয়া হয়েছে।

Advertisement

অযোধ্যাজুড়ে এখন সাজ সাজ রব। মোদী, যোগীর মতো রাজনৈতিক নেতা, সন্ন্যাসী, ভক্তদের পাশাপাশি ঐতিহাসিক দিনে আমন্ত্রিত হয়েছেন অনেক বিশিষ্ট ব্যক্তিরা। এদের মধ্যে রয়েছেন বিখ্যাত খেলোয়াড়, শিল্পপতি, বলিউড তারকা, সাংবাদিক, কবিরাও। সেই তালিকায় রয়েছেন ক্রিকেটাররাও।

এর আগে সচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির মতো সাবেক ক্রিকেটাররাও এ অনুষ্ঠানে জন্য আমন্ত্রণপত্র পেয়েছেন।

গত ১৩ জানুয়ারি সচীনের বাড়িতে গিয়ে তাকে এ অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানানো হয়। ১৫ তারিখ আমন্ত্রণপত্র পান মহেন্দ্র সিং ধোনি। এবার সেই তালিকায় যুক্ত হলেন বিরাট-অনুশকার মতো তারকা।

এ অনুষ্ঠান ঘিরে স্বাভাবিকভাবেই সবার মাঝে আগ্রহ ও উত্তেজনা তুঙ্গে। রামমন্দিরের উদ্বোধন ঘিরে বর্ণাঢ্য বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা করা হয়েছে। জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠানের ৫ দিন আগে বলিউড অভিনেত্রী হেমা মালিনী নৃত্য পরিবেশ করবেন।

Advertisement

এমএমএফ/এএসএম