বিনোদন

বিয়ে করেছেন মডেল-অভিনেতা পল্লব

বিয়ে করেছেন এক সময়ের জনপ্রিয় মডেল–অভিনেতা পল্লব। জানা গেছে, ১১ বছরের প্রেমের শেষে পাত্রী ওয়াহিদা রাহীর সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ওয়াহিদা একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন।

Advertisement

গত বছরের ১৩ জুলাই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে পল্লব নিজেই গণমাধ্যমকে জানয়িছেন। তিনি আরও জানান, তাদের উভয় পরিবারের সম্মতিতে বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

আরও পড়ুন: অভিনেত্রী এনা সাহার বিয়ের গুঞ্জন 

পল্লবের স্ত্রী ওয়াহিদা রাহী গণমাধ্যমকে জানান, ২০১২ সালের তাদের প্রথম পরিচয় হয়। সেই থেকে তারা একে অপরের সঙ্গে কথা বলতেন। এভাবেই তাদের সম্পর্ক গড়ে ওঠে।

Advertisement

পল্লব আরও জানিয়েছেন, আসছে ফেব্রুয়ারি কিংবা মার্চে একটি আনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বিষয়টি তিনি আনুষ্ঠানিকভাবে জানাতে চেয়েছিলেন।

মিডিয়াতে পল্লবের যাত্রা শুরু হয়েছিল অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনের পরিচালনায় একটি মডেলিং দিয়ে। ১৯৯১ সালে এ বিজ্ঞাপনটি দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

সেই থেকে তিনি দীর্ঘদিন অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন। প্রতিটি বিজ্ঞাপনই আলোচিত ছিল। পাশাপাশি অসংখ্য নাটকেও তিনি অভিনয় করেছেন। তিনি তারিন, অপি করিম, রিয়া, সুইটি, মৌ, তানিয়া ছাড়াও অনেক খ্যাতিমান অভিনেত্রীর সঙ্গে মডেলিং করছেন।

এদিকে মডেল অভিনেতা পল্লব গত বছরের শেষে দিকে দীর্ঘ ১৩ পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। একটি সিনেমার কাজ দিয়ে শোবিজে ফিরেছেন তিনি। ভালো মানের কাজের প্রস্তাব পেলে পল্লব এখনো নিয়মিত কাজ করতে চান।

Advertisement

এমআই/এমএমএফ/জিকেএস