বিনোদন

আমির খানের মেয়ে ইরার রিসেপশনে বিরাট আয়োজন

চলতি বছর বলিউডের শুরুটাই হয়েছে বিয়ের সুখবর দিয়ে। আমির খানের মেয়ে ইরার বিয়ে নিয়ে মেতেছে সবাই। ৩ জানুয়ারি থেকে ইরার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়।

Advertisement

এরপর ৮ থেকে ১০ জানুয়ারি উদয়পুরের বিলাসবহুল হোটেলে ছিল সংগীত, মেহেদি ও হোয়াটাই ওয়েডিংয়ের আয়োজন। বিয়ের আইনি প্রক্রিয়া মুম্বইয়ে সম্পন্ন হয়েছে। প্রায় দুই সপ্তাহেরও বেশি সময় ধরে চলে আমির পরিবারে উৎসবের আবহ।

শনিবার (১৩ জানুয়ারি) ছিল আমির কন্যার বিয়ে গালা অনুষ্ঠান। এ উপলক্ষে সন্ধ্যায় মুম্বাইয়ের নীতা মুকেশ অম্বানি কালচারাল সেন্টারে বসছে ইরা-নূপুরের রিসেপশন পার্টি। এ দিন স্বামী নূপুরের সঙ্গে পোজ দিলেন ইরা।

ইরা ও নূপুরের বিয়ে আর পাঁচটা বিয়ের অনুষ্ঠানের চেয়ে আলাদা। সেই ঝলক আগেই দেখা গিয়েছিল মুম্বাইয়ে। লাল লেহঙ্গায় সেজেছিলেন ইরা, নূপুরের পরনে ছিল কালো গলাবন্ধ শেরওয়ানি।

Advertisement

আরও পড়ুন: আমির খানের মেয়ে ইরার বিয়ের ভিডিও ভাইরাল

মরাঠিতে কথা বললেন বাবা আমির। আইনি বিয়ের দিন আট কিলোমিটার দৌড়ে বিয়ে করতে আসেন ইরার বর নূপুর, পেশায় তিনি শরীরচর্চা প্রশিক্ষক। উদয়পুরেও তার ব্যতিক্রম হয়নি। বিয়ের অনুষ্ঠানের আগে সুইমিং পুলের ধারে শরীরচর্চা করে সময় কাটিয়েছিলেন নবদম্পতি ও তাদের বন্ধুরা। তবে রিসেপশনে সেসব পথে হাঁটেননি যুগল।

রিসেপশনে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন সালমান খান, শাহরুখ খান, অক্ষয় কুমার, প্রসূন যোশী, রাজকুমার হিরানি, অনুশা শর্মাসহ খ্যাতিমান সব তারকা। আমির খানের মেয়ে ইরার মুম্বইয়ের রিসেপশনে প্রায় ২৫০০ অতিথি নিমন্ত্রিত।

      View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

Advertisement

হাজার অতিথি নিমন্ত্রিত থাকার কারণে আম্বানী পরিবার বিবাহ অনুষ্ঠানের জায়গা দিয়েছে। অনুষ্ঠানে ছিল রকমারি খাবারের আয়োজন। তবে ইরার রিসেপশনের অনুষ্ঠানে বিদেশি খাবার নয়, বরং রয়েছে ভারতের নয় রাজ্যের বিভিন্ন ধরনের পদ। উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, পঞ্জাবের খানা তো রয়েছেই। তবে সব থেকে বেশি আধিক্য থাকছে গুজরাটি খানাপিনার।

      View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

বলিউড তারকারা ছাড়াও ইরার রিসেপশনে রাজনীতিবিদরাও নিমন্ত্রিত। আমির খান নিজে গিয়ে প্রত্যেককে নিমন্ত্রণ করে এসেছেন। একমাত্র মেয়ের বিয়ে বলে কোথাও কোনো কমতি রাখেননি আমির খান।

এমএমএফ/জেআইএম