দেশজুড়ে

এমপিকে শুভেচ্ছা জানাতে গিয়ে পিটুনি খেলেন ইউপি চেয়ারম্যান

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের নবনির্বাচিত এমপি ওমর ফারুক চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গিয়ে মারধরের শিকার হয়েছেন মাসুদুল গণি নামের এক ইউপি চেয়ারম্যান।

Advertisement

সোমবার (৮ জানুয়ারি) দিনগত রাত ৯টার দিকে ফারুক চৌধুরী এমপির মালিকানাধীন রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকার থিম ওমর প্লাজার নিচতলায় তার রাজনৈতিক কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ঘটনার পর মাসুদুল গণি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে নিজের ও পরিবারের জানমালের নিরাপত্তা চেয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। এ আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানীর কাঁচি প্রতীকের সমর্থক ছিলেন গোদাগাড়ী সদর ইউপি চেয়ারম্যান মাসুদুল গণি। অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাতে নবনির্বাচিত এমপি ওমর ফারুক চৌধুরীকে শুভেচ্ছা জানাতে নগরীর থিম ওমর প্লাজায় যান ইউপি চেয়ারম্যান মাসুদুল গণি। রাত ৯টার দিকে ফুল দিয়ে বেরিয়ে আসার সময় গোদাগাড়ী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন সেন্টুর নির্দেশে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পারভেজ বাবুর নেতৃত্বে ১০/১২ জন তার ওপর হামলা করেন। তারা মাসুদুল গণিকে কিল-ঘুসি ও লাথি মারতে থাকেন। এসময় মাসুদুল গণির লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যান।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মাসুদুল গণি বলেন, “সন্ত্রাসী পারভেজ বাবুর নেতৃত্বে তার দলবল আমার ওপর আকস্মিকভাবে হামলা করে। সন্ত্রাসীরা বলে, ‘শালা তুই কাঁচির ভোট করেছিস। এখন এমপিকে ফুল দিতে এসেছিস কেন?’। দু’এক কথা বলতে বলতে এলোপাতাড়ি মারধর শুরু করে। আমি তাৎক্ষণিকভাবে ওমর ফারুক চৌধুরীকে বিষয়টি জানিয়েছি।”

Advertisement

অভিযোগের বিষয়ে জানতে রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি ধরেননি। ফলে এ বিষয়ে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

তবে অভিযোগের বিষয়ে গোদাগাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পারভেজ মোশাররফ বাবু অভিযোগ অস্বীকার করে বলেন, ‘এমপিকে ফুল দিতে যাওয়ার সময় ভিড়ের মধ্যে কে কাকে মেরেছে আমরা জানি না। আমরা চেয়ারম্যানকে মারিনি।’

সাখাওয়াত হোসেন/এসআর/এএসএম

Advertisement