দেশজুড়ে

বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ

ফরিদপুরে-২ আসনের সালথায় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে মারধর ও টাকা-পয়সা কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ওই সমর্থকের নাম জামাল ফকির (৪৮)। তিনি উপজেলার আটঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আকমল ফকিরের ছেলে বলে জানা যায়।

Advertisement

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার গৌড়দিয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে জামাল ফকির নিজ বাড়িতে ৫ মণ পাট বিক্রি করেন। পরে তিনি বাজার করতে পার্শ্ববর্তী গৌড়দিয়া বাজারে যান। সেখানে তাকে নৌকার সমর্থকের লোকজন মারধর করেন। এ ঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে প্রাথমিকভাবে অভিযুক্তদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আটঘর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ বলেন, জামাল ফকির স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করায় তাকে কিল-ঘুষি ও মারধরের পাশাপাশি তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় নৌকার সমর্থকরা।

Advertisement

এ ব্যাপারে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, এ রকম অনেক অভিযোগই পাচ্ছি। তবে ঘটনাস্থলে গিয়ে এর তেমন কোনো সত্যতা পাওয়া যাচ্ছে না। হয়তো নিজেরা ভয়ে আতঙ্কে এমন অভিযোগ করছেন। তবে পুলিশ খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পাঠানো হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সালথার সহকারী প্রিজাইডিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালি বলেন, এমন খবর আমরাও শুনেছি। শোনা মাত্রই সেখানে থানার ডিউটি অফিসারকে ফোন দিয়ে ফোর্স পাঠাতে বলা হয়েছে। প্রয়োজনে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

এন কে বি নয়ন/এফএ/জেআইএম

Advertisement