জাগো জবস

হাল্ট প্রাইজের প্রথম রাউন্ড শেষে সেমিফাইনালে ১০ দল

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হাল্ট প্রাইজের প্রথম রাউন্ড শেষ হয়েছে। এরপর প্রকাশ করা হয়েছে সেরা দশটি দলের তালিকা। ২ জানুয়ারি হাল্ট প্রাইজ ২০২৩-২০২৪ সিজনের প্রতিযোগিতার প্রথম রাউন্ডের ফলাফল প্রকাশ করা হয়।

Advertisement

প্রথম রাউন্ডে উত্তীর্ণ সেরা দশটি দল হলো—টিম-২.৮০, অষ্টধাতু, গ্লাডিয়েটর্স, অর্গানিক ইনোভেটরস, কোর্সেলো, রিডাকটেড, স্পিয়ারহেড, টিম রেয়ার ৫, দ্য ফেলকন, ডিজিটাল মাসকিটিয়ার্স। এই দশটি দল লড়বে সেমিফাইনাল রাউন্ডে। শিগগির অনুষ্ঠিত হবে সেমিফাইনাল রাউন্ড।

আরও পড়ুন: মার্চের আগে হচ্ছে না ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা 

বাছাইপর্বে বিচারক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোহাম্মদ রফিকুল ইসলাম, কোকাকোলা বাংলাদেশের শিপিং ও লজিস্টিক অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন এবং রেকিট বাংলাদেশ পিএলসির টেরিটরি সেলস ম্যানেজার শেখ আজিজুল হাকিম।

Advertisement

উল্লেখ্য, হাল্ট প্রাইজ ২০২৩-২০২৪ সিজনের ক্যাম্পাস ডিরেক্টর মোহাম্মদ মোস্তাকিম ও ডেপুটি ডিরেক্টর বেলাল হাসান শাওনের নেতৃত্বে অনুষ্ঠিত হচ্ছে এবারের আয়োজন। এরই মধ্যে আয়োজিত হয়েছে বেশকিছু কর্মশালা ও পডকাস্ট। যেখানে অতিথি ছিলেন দেশের শীর্ষস্থানীয় মাল্টিন্যাশনাল কোম্পানির শীর্ষ ব্যক্তিরা।

এবার হাল্ট প্রাইজের মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

এসইউ/জিকেএস

Advertisement