জাতীয়

মোবাইল ফোনে প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়ার পর গলায় ফাঁস নারীর

রাজধানী কদমতলী থানাধীন মোহাম্মদবাগ এলাকায় প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা কাটাকাটির জেরে অভিমানে শম্পা আক্তার (২৩) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

Advertisement

মঙ্গলবার (২ জানুয়ারি) দিনগত রাত সোয়া ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত নারীর চাচা মো. সুমন জানান, শম্পার স্বামী জাহাঙ্গীর সরদার সাইপ্রাস থাকেন। বিকেলে পারিবারিক বিষয় নিয়ে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তার। পরে নিজের রুমে গিয়ে স্বামীর ওপর অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন। টের পেয়ে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, শম্পা মাদারীপুর সদর উপজেলার শপথ ব্যাপারীর মেয়ে। বর্তমানে মোহাম্মদবাগ এলাকায় এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতেন।

Advertisement

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) জিন্নাত আরা রূচি জাগো নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ওই এলাকার পাঁচতলা একটি ভবন থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে। অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা গেছে, প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়ার পর অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

এসআই জিন্নাত জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল-আমিন/এমকেআর

Advertisement