দেশজুড়ে

জাতীয়-আন্তর্জাতিক যুদ্ধের মধ্যে নির্বাচন করতে যাচ্ছেন শেখ হাসিনা

জাতীয় ও আন্তর্জাতিক একটি যুদ্ধের মধ্যে শেখ হাসিনা নির্বাচন করতে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-২ আসনে নৌকার প্রার্থী বর্তমান এমপি আমির হোসেন আমু।

Advertisement

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে।

আমু বলেন, ‘বিগত যত নির্বাচন হয়েছে, সেসব নির্বাচনের চেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একটু আলাদা। তার কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ও আন্তর্জাতিক একটি যুদ্ধের মধ্যদিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত করতে যাচ্ছেন। এ নির্বাচনে কত শতাংশ ভোটার ভোট দিয়েছেন সেটাই আন্তর্জাতিকভাবে বিবেচিত হবে। তাই ৬০-৭০ শতাংশ ভোটার উপস্থিত করতে হবে। এজন্য সবাইকে কাজ করতে হবে। তা হলেই এ নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে।’

পরে আমির হোসেন আমু নলছিটি উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় তিনি পথচারী, ব্যবসায়ী ও যানবাহনের চালকদের হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দেন। জেলা ও উপজেলা আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী প্রচারণায় অংশ নেন।

Advertisement

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী।

আতিকুর রহমান/এসআর/এমএস