আন্তর্জাতিক

উড়ালসেতুর নিচে আটকে গেলো প্লেন, রাস্তায় তীব্র যানজট

প্লেন উড়বে আকাশ দিয়ে, সে উড়ালসেতুর নিচে আটকে গিয়ে রাস্তায় ভয়াবহ যানজট তৈরি করবে- এমন দৃশ্য কল্পনা করাও কঠিন! কিন্তু ঠিক সেই দৃশ্যই দেখা গেলো ভারতের বিহারে।

Advertisement

গত শুক্রবার (২৯ ডিসেম্বর) রাজ্যের মতিহারিতে একটি উড়ালসেতুর নিচে আটকা পড়েছিল প্লেন। আর তার কারণে দীর্ঘসময় রাস্তাটিতে বন্ধ ছিল যান চলাচল।

আরও পড়ুন>> পিকনিকে শিক্ষিকা-ছাত্রের আপত্তিকর ফটোশুট ভাইরাল

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, এদিন ট্রেলার ট্রাকে করে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল একটি পরিত্যক্ত প্লেন। কিন্তু বিহারের পিপরাকোঠি এলাকা দিয়ে যাওয়ার সময় একটি ওভারব্রিজের নিচে আটকে যায় সেটি।

Advertisement

রাস্তায় সেতুর নিচে প্লেন আটকা পড়েছে- এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে এলাকায়। অদ্ভুত সেই দৃশ্য দেখতে ঘটনাস্থলে ভিড় করেন বহু মানুষ।

Video: Plane Gets Stuck Under Bridge In Bihar, Causes Massive Traffic Jam https://t.co/4VnGV0OPg5 pic.twitter.com/fk7RkrR41w

— NDTV (@ndtv) December 30, 2023

ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এতে দেখা যায়, ট্রাকের ওপর থাকা প্লেনটি উড়ালসেতুর নিচে রাস্তার মাঝখানে আড়াআড়িভাবে আটকে রয়েছে। এ কারণে বিকল্প পথ খুঁজছেন পথচারী ও গাড়ির আরোহীরা।

আরও পড়ুন>> দুর্ঘটনার কবলে মুরগিবাহী গাড়ি, সাহায্যের বদলে লুটে নিলো জনগণ

Advertisement

কর্তৃপক্ষ বলেছে, ট্রাকচালক প্লেনের উচ্চতা আন্দাজ করতে ভুল করার কারণেই এই ঘটনা ঘটেছে। তিনি ভেবেছিলেন, প্লেন নিয়ে উড়ালসেতুর নিচ দিয়ে চলে যেতে পারবেন।

এ ঘটনায় দীর্ঘসময় রাস্তাটিতে যান চলাচল বন্ধ ছিল। পরে অবশ্য প্লেন ও ট্রাক দুটিই নিরাপদে সরিয়ে নেওয়া গেছে।

কেএএ/