বিনোদন

সিনেমা মুক্তির আগে পরিচালককে হত্যার হুমকি

ভারতীয় পরিচালক রাম গোপাল বর্মাকে হত্যা করলে ১ কোটি রুপি পুরস্কার ঘোষণা করা হয়েছে। তামিলনাড়ুর এক রাজনৈতিক কর্মী প্রকাশ্য টেলিভিশন অনুষ্ঠানে এমন ঘোষণা দেন।

Advertisement

এমন ঘোষণার কারণে সোশ্যাল মিডিয়ায় অন্ধ্রপ্রদেশ পুলিশের কাছে অভিযোগ জানান এ পরিচালক। সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স হ্যান্ড’-এর এ পোস্টকে ঘিরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: সালমানের জন্মদিনে করণের বিশেষ ঘোষণা

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে তার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন রামগোপাল বর্মা। এ প্রসঙ্গে তিনি বলেন ‘টিভি-৫’ নামের একটি টেলিভিশন চ্যানেলে এসে একটি অনুষ্ঠানে সক্রিয় রাজনৈতিক কর্মী কলিকাপুড়ি শ্রীনিবাস রাও তাকে মেরে ফেলার জন্য প্রকাশ্যে ১ কোটি রুপি পুরস্কারমূল্য ঘোষণা করেছেন।

Advertisement

আর এ নিয়েই সেই পোস্টে অন্ধ্রপ্রদেশের পুলিশকে ট্যাগ করে অভিযোগ দায়ের করেন রামগোপাল। রামগোপালের অভিযোগ, টিভি চ্যানেলের উপস্থাপক সাম্বাও এ ষড়যন্ত্রের সঙ্গে জড়িত যে কারণে তিনি শ্রীনিবাস রাওয়ের কথাতেই সম্মতিসূচক ভঙ্গি করে সেই একই কথা তিনবার পুনরাবৃত্তি করেন।

আরও পড়ুন: রণবীর কাপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

অন্য আরেকটি পোস্টে রামগোপাল বর্মা পরিষ্কার ভাষায় জানান যে, তিনি আনুষ্ঠানিকভাবেই এবার শ্রীনিবাস রাও, ‘টিভি-৫’র সঞ্চালক সাম্বাশিবা রাও এবং চ্যানেলের মালিক বি আর নাইডুর বিরুদ্ধে মামলা দায়ের করছেন।

Dear ⁦@APPOLICE100⁩ ,this kolikapudi Sreenivasrao gave contract of Rs 1crore to kill me and he was cleverly aided by anchor called Samba of TV 5 channel who together facilitated him to repeat the contract killing on me 3 times ..Please treat this as my official complaint pic.twitter.com/Aixp5n5vpd

Advertisement

— Ram Gopal Varma (@RGVzoomin) December 26, 2023

চলচ্চিত্র পরিচালক রামগোপাল বর্মা আরও বলেন, টিডিপি দলের কর্মী এবং চন্দ্রবাবু নায়ডুর অনুগতরা তাদের পেটোয়া টিভি চ্যানেলে এসে মানুষের মাথা কাটার হুমকি দিচ্ছেন। যদি এ মানুষগুলোকে না তাড়ানো হয়, তাহলে এদেশে খুন একটা রাজনৈতিক অ্যাজেন্ডা হয়ে যাবে। এ থেকে মুক্তি প্রয়োজন।

ওই চ্যানেলের অনুষ্ঠান চলাকালে রামগোপাল বর্মার পরের সিনেমা ‘ভয়োম’র প্রসঙ্গে কথা বলতে গিয়েই শ্রীনিবাস রাও রামগোপালের উদ্দেশে ক্ষোভ প্রকাশ করেন।

জানা গেছে, ঘটনার মূলে রয়েছে রামগোপাল বর্মার সিনেমা। যেটি আগামী ২৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে। এ সিনেমায় নাকি টিডিপি প্রধান চন্দ্রবাবু নায়ডুর মানহানি করা হয়েছে এবং সেই প্রসঙ্গে সোমবার হায়দারাবাদে পরিচালকের বাড়ির সামনে তার কুশপুত্তলিকাও দাহ করেন টিডিপির সদস্যরা।

Am reaching the office of DIRECTOR GENERAL of POLICE in VIJAYWADA by 3.30 pm TODAY to file a complaint against Kolikapudi Sreenivas Rao, Tv 5 anchor Sambashiva Rao and the channel owner B R Naidu ..Will disclose the contents of my complaint to all media immediately after that pic.twitter.com/GjfyX5Uz7h

— Ram Gopal Varma (@RGVzoomin) December 27, 2023

তেলঙ্গানা হাইকোর্টে এ সিনেমার বিরুদ্ধে মামলাও দায়ের করেছিলেন তারা, যাতে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি না পায়। আর তাই এদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্স হ্যান্ড’-এ বিরোধীদের এক হাত নেন পরিচালক। যদিও সোশ্যাল মিডিয়ায় অভিযোগ দায়ের করার পর অন্ধ্রপ্রদেশের পুলিশ কী পদক্ষেপ নিয়েছে সে ব্যাপারে কোনো খবর এখনো জানা যায়নি।

এমএমএফ/জেআইএম