বিনোদন

আমি আদার ব্যাপারী, জাহাজের খবর নিতে পারবো না

রাজনীতির প্রতি নিজের অনাগ্রহের কথা জানিয়ে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম খল অভিনেতা মিশা সওদাগর বলেছেন, আমি আদার ব্যাপারী, জাহাজের খবর নিতে পারবো না৷ রাজনীতি ও নির্বাচন অনেক কঠিন ব্যাপার।

Advertisement

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগ মনোনীত ঢাকা-১০ আসনে নৌকার প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদের পক্ষে ভোটের প্রচারণায় অংশ নিয়ে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

রাজনীতিতে আসতে চান না জানিয়ে মিশা সওদাগর বলেন, আমি আদার ব্যাপারী৷ জাহাজের খবর নিতে পারবো না৷ নির্বাচন অনেক কঠিন ব্যাপার৷ এখানে (রাজনীতিতে) সব ধরনের মানুষকে ভালোভাবে সামাল দিতে হয়৷ এটা অনেক ধৈর্যেরও ব্যাপার, এটা আমার পক্ষে সম্ভব নয়৷

আরও পড়ুন: ফেরদৌসের পক্ষে নৌকায় ভোট চাইলেন মিশা

Advertisement

তিনি বলেন, কিন্তু ফেরদৌস অনেক কষ্ট করেছে৷ দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত এবং মনপ্রাণ দিয়ে রাজনীতি করছে৷ নিশ্চয়ই যারা তাকে সিলেক্ট করেছেন তারা এ বিষয়গুলো দেখেছেন৷ তার শ্বশুর এমপি ছিলেন৷ তার স্ত্রীও একজন উচ্চশিক্ষিত ক্যাপ্টেন৷ সে জায়গা থেকে আমি মনে করি ওর (ফেরদৌস) রাজনীতিতে আসা একদম পারফেক্ট৷

এসময় ঢাকা-১০ আসনের হাজারীবাগের বিভিন্ন বাসা ও দোকানে ঘুরে ঘুরে ফেরদৌসের পক্ষে নৌকায় ভোট চান মিশা সওদাগর৷

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ফেরদৌস আমার ছোট ভাই। সে খুব ভালো লোক। তাকে একটা ভোট দিয়েন। আপনাদের উন্নয়ন হবে। আজ পর্যন্ত সে কারও সঙ্গে কোনো ধরনের বিবাদে জড়ায়নি।

‘ফেরদৌস এমন একজন অভিনেতা যার জীবনে কোনো স্ক্যান্ডাল নেই। সে কখনো কোনো বেফাঁস মন্তব্য করে না। তার অনেক ধৈর্য। আমার বিশ্বাস সে রাজনীতিতে ভালো করবে’- বলেন মিশা সওদাগর।

Advertisement

এনএস/এমকেআর