খেলাধুলা

হারানো নেতৃত্ব ফিরে পাচ্ছেন রোহিত!

আইপিএলের আগামী আসরের জন্য হার্দিক পান্ডিয়াকে এক রকম টাকার শক্তিতেই কিনে নিয়েছিল তার সাবেক ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স। দলে ভেড়ানোর পর রোহিত শর্মাকে সরিয়ে হার্দিককে অধিনায়কও ঘোষণা করেছিল মুম্বাই।

Advertisement

কিন্তু চোটের কারণে আগামী আসর থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় হার্দিক, ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এমন খবরে সরগরম সামাজিক যোগাযোাগমাধ্যম। ভারতীয় ক্রিকেটের ভ্ক্ত-সমর্থকরা মন্তব্য করে বলেন, তবে কি রোহিত শর্মাকেই অধিনায়ক হিসেবে বাছাই করবে মুম্বাই! তবে বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেনি ফ্র্যাঞ্চাইজিটি।

এক ক্রিকেটভক্ত ‘এক্স’ অ্যাকাউন্টে লিখেছেন, ‘সপ্তমবারের মতো ট্রফি জেতার জন্য আসছেন রোহিত শর্মা আর হাসপাতালের বিছানায় শুয়ে তা দেখবেন হার্দিক।’

আজ শনিবার এনডিটিভি জানিয়েছে, গোড়ালির চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না হার্দিক। একই কারণে আইপিএলের ২০২৪ সালের আসর মিস করতে পারেন এই ভারতীয় তারকা অলরাউন্ডার।

Advertisement

এর আগে গুজরাট টাইটানস থেকে হার্দিকের মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার খবরে গণমাধ্যমে তোলপাড় শুরু হয়। গুজরাট হার্দিককে রিটেনশনে রেখে দিলেও দর কষাকষির লড়াইয়ে জিতে তাকে দলে ভেড়ায় মুম্বাই।

Rohit Sharma is coming to win his 7th trophy and hardik will see that from hospital bed#HardikPandya . pic.twitter.com/ip5GCgU8cP

— Anish (@Anishmondal231) December 23, 2023

শুধু ফ্র্যাঞ্চাইজি পরিবর্তন করেই গণমাধ্যমের হেডলাইন হয়েছেন হার্দিক, বিষয়টি সেখানেই শেষ করে দেননি এই ভারতীয় অলরাউন্ডার। রোহিত শর্মাকে সরিয়ে মুম্বাইয়ের অধিনায়ক হয়েও সবাইকে চমকে দিয়েছেন তিনি।

বিশ্বকাপের গ্রুপপর্বে বাংলাদেশের বিপক্ষে খেলতে নেমে গোড়ালির ইনজুরিতে পড়েন হার্দিক। এরপর চোটের কারণে পুরো বিশ্বকাপই শেষ হয়ে গিয়েছিল এই ভারতীয় তারকা ক্রিকেটারের।

Advertisement

আইএইচএস/এএসএম