খেলাধুলা

আলোচনার কেন্দ্রে থাকা হার্দিকই মিস করবেন আইপিএল!

আইপিএলের আগামী আসরকে সামনে রেখে যাকে নিয়ে এত আলোচনা সেই হার্দিক পান্ডিয়াই আগামী আসর থেকে ছিটকে যাচ্ছেন, এমনটিই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

Advertisement

আজ শনিবার এনডিটিভি তাদের প্রতিবেদনে জানিয়েছে, গোড়ালির চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না হার্দিক। একই কারণে আইপিএলের আগামী ২০২৪ সালের আসর মিস করতে পারেন এই ভারতীয় তারকা অলরাউন্ডার।

এর আগে গুজরাট টাইটানস থেকে হার্দিকের মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার খবরে গণমাধ্যমে তোলপাড় শুরু হয়। গুজরাট হার্দিককে রিটেনশনে রেখে দিলেও দর কষাকষির লড়াইয়ে জিতে তাকে দলে ভিড়ায় সাবেক ফ্র্যাঞ্চাইজি মুম্বাই।

ফ্র্যাঞ্চাইজি পরিবর্তন করেই গণমাধ্যমের হেডলাইন হয়েছেন হার্দিক, বিষয়টি সেখানেই শেষ করে দেননি এই ভারতীয় অলরাউন্ডার। রোহিত শর্মাকে সরিয়ে মুম্বাইয়ের অধিনায়ক হয়েও সবাইকে চমকে দিয়েছেন তিনি।

Advertisement

আইপিএলে এর আগে মোট ৭ মৌসুম মুম্বাইয়ের হয়ে খেলেছেন হার্দিক। এরপর ২০২২ সালে মুম্বাই ছেড়ে গুজরাটে চলে যান তিনি। তার নেতৃত্বে অভিষেক আসরেই শিরোপা জিতে গুজরাট। পরের মৌসুমেও হার্দিকের নেতৃত্বে টানা দ্বিতীয়বারের মতো আইপিএলের ট্রফি ঘরে তোলে ফ্র্যাঞ্চাইজিটি।

বিশ্বকাপের গ্রুপপর্বে বাংলাদেশের বিপক্ষে খেলতে নেমে গোড়ালির ইনজুরিতে পড়েন হার্দিক। এরপর চোটের কারণে পুরো বিশ্বকাপই শেষ হয়ে গিয়েছিল এই ভারতীয় তারকা ক্রিকেটারের। এরপর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ মিস এবং দক্ষিণ আফ্রিকার সফরেও যেতে পারেন নি হার্দিক।

আইএইচএস/এএসএম

Advertisement