বিনোদন

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বলিউড তারকা শ্রেয়স

গত বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শ্রেয়স তলপড়ে। ৪৭ বছর বয়সী এ অভিনেতার এমন খবরে ভক্ত-অনুরাগীরা ভীষণ চিন্তিত হয়ে পড়েন।

Advertisement

কয়েকদিন আগেও জানা গিয়েছিল, আগের থেকে অনেক ভালো আছেন শ্রেয়স। তার পরিবারের লোকজনকে দেখে হেসেছেন কথাও বলেছেন তিনি।

এদিকে ইন্সটাগ্রামে শ্রেয়সের শারীরিক অবস্থা নিয়ে তার স্ত্রী দীপ্তি আপডেট দিয়েছিলেন। এবার চিকিৎসা শেষ করে হাসপাতাল থেকে সম্পূর্ণরূপে ছাড়া পেলেন শ্রেয়স।

জানা গেছে, ২০ ডিসেম্বর (বুধবার) সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা শ্রেয়স। তার স্ত্রী দীপ্তি এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি একত্রিত করে একটি পোস্ট দেন। এতে দীপ্তি লেখেন, আমার প্রাণ, শ্রেয়স, সুস্থভাবে বাড়ি ফিরে এসেছে। দুঃসময়ে কাকে বিশ্বাস করব? এ প্রশ্নে আমি সেই সময় জর্জরিত ছিলাম। আজ আমি এর উত্তর পেয়েছি। ঈশ্বর ছাড়া আর কারও উপর বিশ্বাস রাখা যায় না। তারই করুণায় আমি শ্রেয়সকে ফিরে পেয়েছি। সেদিন রাত্রে আমি যখন সাহায্যের জন্য চিৎকার করেছি, দশজন ছুটে এসেছিলেন মধ্যরাতের মুম্বাই শহরে।

Advertisement

তিনি আরও লেখেন, সেই মানুষগুলোর কাছে আমি কৃতজ্ঞ। বন্ধু, আত্মীয়-পরিজন, পরিবার এবং হিন্দি-মরাঠি চলচ্চিত্র জগতের সকলকে আমি অশেষ ধন্যবাদ জানাই আমার পাশে থাকার জন্য, তারা এক মুহূর্তের জন্য আমাকে একা করে দেননি।

হাসপাতাল কর্তৃপক্ষের কথা উল্লেখ করে দীপ্তি লেখেন, বেলভিউ হাসপাতালের সকলকে অশেষ কৃতজ্ঞতা আমার, তাদের জন্যই আজ আমার স্বামী সুস্থভাবে বাড়ি ফিরেছে।

ভক্তদের কথাও তিনি লেখেন এভাবে, সর্বোপরি শ্রেয়সের সুস্থতা কামনায় যে অনুরাগীরা দিনাতিপাত করেছেন। ঈশ্বরের কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব, তার কৃপাতেই আমি স্বামীকে ফিরে পেয়েছি।

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমার শুটিং চলছিল। সেই এর একটি অ্যাকশন দৃশ্যের শুটিং সেরে বাড়ি ফিরতেই হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা শ্রেয়স তলপড়ে।

Advertisement

জানা গেছে, ১০ মিনিটের জন্য বন্ধ হয়ে গিয়েছিল তার হৃদযন্ত্র। তবে দ্রুত তাকে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অভিনেতার অ্যাঞ্জিওপ্লাস্টি সফলভাবে করা হয়।

এমএমএফ/জিকেএস