অর্থনীতি

চাঁদপুরের মতলবে মিনিস্টার-মাইওয়ানের মেগা শোরুম

চাঁদপুরের মতলবে নতুন আঙ্গিকে দেশীয় ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শো রুমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে বিভিন্ন পণ্যে বিশেষ অফারের ঘোষণা করা হয়েছে।

Advertisement

বুধবার (২০ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। প্রধান অতিথি হিসেবে শোরুমটি উদ্বোধন করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল।

প্রধান অতিথির বক্তব্যে মো. সামসুদ্দোহা শিমুল বলেন, ‘উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশেই বিশ্বমানের ইলেকট্রনিকস পণ্য তৈরি করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। এসব পণ্য সুলভ মূল্যে দেশের মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশী পণ্যের সর্বোচ্চ সেবা নিয়ে মতলবে আমাদের শোরুম উদ্বোধন করা হলো। আশা করছি, আমরা চাঁদপুরের মতলবের সর্বস্তরের ক্রেতা-সাধারণের চাহিদা পূরণ করতে সক্ষম হবো। আমরা অচিরেই দেশের চাহিদা মিটিয়ে বিদেশে ইলেকট্রনিকস পণ্য রপ্তানি করবো।’

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী এবং মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ব্যবসায়িক পার্টনার এস এম সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ডিরেক্টর (শো-রুম) মাহমুদুর রহমান খান, সূর্যমুখী কচিকাঁচা মেলার পরিচালক মাকসুদুল হক বাবলু, মতলবের বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান খান। এছাড়া উপস্থিত ছিলেন কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় ব্যবসায়ী ও রাজনৈতিক নেতাকর্মীরা।

Advertisement

উদ্বোধন উপলক্ষে দেওয়া হয় বিশেষ ছাড় ও অফার ঘোষণাও। সর্বশেষ সব অফার দেখা যাবে মিনিস্টার ওয়েবসাইটে ।

এমএএইচ/জিকেএস