দেশজুড়ে

বিয়ের দাবিতে বিষের বোতল হাতে প্রেমিকের ঘরে কলেজছাত্রী

ভোলায় বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বসতঘরে বসে অনশন করছে কলেজছাত্রী (১৭)। এ ঘটনার পর থেকে বসতঘর ছেড়ে পালিয়েছে প্রেমিক রাজিব (১৮)।

Advertisement

সোমবার (১৮ ডিসেম্বর) ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সোলাইমান ঢ়াড়ীর বাড়িতে অনশন করছে ওই কিশোরী। প্রেমিক রাজিব সোলেমান ঢ়াড়ীর ছেলে।

কলেজছাত্রীর ভাষ্যমতে, সে ও রাজিব শশীভূষণ এলাকায় একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। রাজিবের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। রাজিব তাকে বিয়ে করার আশ্বাস দেয়। কিন্তু রোববার (১৭ ডিসেম্বর) সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে দুপুর থেকে রাজিবের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে ওই কিশোরী।

ভুক্তভোগী কিশোরী আরও বলে, ‘রাজিব আমার সব কিছু শেষ করে দিয়েছে। সে বিয়ে না করলে আমি বিষপানে আত্মহত্যা করবো। এজন্য বিষের বোতল সঙ্গে নিয়ে রেখেছি।’

Advertisement

পলাতক থাকায় রাজিবের বক্তব্য পাওয়া যায়নি। তার মোবাইলফোনটিও বন্ধ রয়েছে।

তবে রাজিবের মা তাসলিমা বেগম বলেন, ‘এ বিষয়ে আগে থেকে কিছুই জানতাম না। ওই মেয়ে এসে বলার পর শুনছি। ছেলে ও পরিবারের সবার সঙ্গে কথা বলে বিষয়টির সমাধান করা হবে।’

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, বিষয়টি লোকমুখে শুনেছেন। তবে কেউ থানায় অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জুয়েল সাহা বিকাশ/এসআর/এমএস

Advertisement