খেলাধুলা

টি-টেন চ্যাম্পিয়ন নিউইয়র্ক স্ট্রাইকার্স

টানা দুইবার টি-টেন লিগের শিরোপা জিতেছিল ডেকান গ্লাডিয়েটর্স। এবার তাদের সামনে ছিল হ্যাটট্রিক করার সুযোগ। তবে সেটি হতে দেয়নি নিউইয়র্ক স্ট্রাইকার্স। আন্দ্রে রাসেলের দল ডেকানকে ৭ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতে নিলো সুনিল নারিন ও কাইরন পোলার্ডের দল।

Advertisement

গতকাল শনিবার (৯ ডিসেম্বর) রাতে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ৯১ রান করে ডেকান গ্লাডিয়েটর্স। জবাবে ব্যাট করতে ৪ বল আর ৭ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় নিউইয়র্ক স্ট্রাইকার্স।

ডেকান গ্লাডিয়েটর্সের হয়ে ১৮ বলে ২টি করে চার-ছক্কায় অপরাজিত ৩০ রানের ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। শেষের দিকে ১১ বলে ২০ রান যোগ করে দলীয় স্কোর ৯১তে ঠেকান ডেভিড ওয়েজ। সুনিল নারিন তুলে নেন ২ উইকেট। রান খরচ করে মাত্র ৬।

রানতাড়ায় নেমে ভালো শুরু করতে পারেনি নিউইয়র্ক স্ট্রাইকার্স। ৭ রানের মধ্যে সাজঘরে ফেরত যান দুই ওপেনার মোহাম্মদ ওয়াসিম আর রহমানুল্লাহ গুরবাজ।

Advertisement

তবে এরপর আসিফ আলি আর কাইরন পোলার্ডের ব্যাটে জয় পেতে কষ্ট হয়নি নিউইয়র্কের। আসিফ ২৫ বলে ৪৮ রানের ইনিংসে ২টি চারের সঙ্গে হাঁকান ৪টি ছক্কা। কাইরন পোলার্ড ১৩ বলে করেন অপরাজিত ২২ রান।

ডেকানের হয়ে ট্রেন্ট বোল্ট, নুয়ান থিসারা ও আন্দ্রে রাসেল শিকার করেন একটি করে উইকেট।

এমএমআর/জিকেএস

Advertisement