বিনোদন

বিচ্ছেদের সুর আরও স্পষ্ট, ঐশ্বরিয়াকে আনফলো করেছেন অমিতাভ

অনেক দিন ধরেই বচ্চন পরিবারের ভাঙন সংবাদ গণমাধ্যমে শিরোনাম হয়ে আসছে। শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে এসেছেন ঐশ্বরিয়া রাই- এমন কথাও শোনা গেছে বিভিন্ন সূত্রে।

Advertisement

সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার প্রথম সিনেমা ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে পুরো পরিবারকে একসঙ্গে দেখা গেছে। কিন্তু তারপরেও পরিবারে এমন এক ঘটনা ঘটল, যা ইঙ্গিত করছে বিচ্ছেদের কথা।

আরও পড়ুন: ঐশ্বরিয়া-অভিষেক কি বিচ্ছেদের দিকেই যাচ্ছেন!

অমিতাভ বচ্চন সোশ‍্যাল মিডিয়ায় বেশ অ‍্যাক্টিভ থাকেন। এতে তার অনুরাগীর সংখ‍্যাও বিশাল। তারকাখচিত বচ্চন পরিবারের অনেক সদস‍্যকেই সোশ‍্যাল মিডিয়ায় ফলো করেন অমিতাভ। সেই তালিকায় ছিলেন ছেলে অভিষেক এবং তার বউমা ঐশ্বর্য রাই বচ্চনও।

Advertisement

তবে সম্প্রতি ঐশ্বরিয়াকে আনফলো করেছেন অমিতাভ। শ্বশুরবাড়ির সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কের অবনতির গুঞ্জনের মাঝেই তার এমন কাজে অশান্তির কালো মেঘ দেখতে পাচ্ছেন তার অনুরাগীরা।

সম্প্রতি মুক্তি পেয়েছে জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ’। এ সিনেমার অন‍্যতম চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি তথা শ্বেতা বচ্চন নন্দার পুত্র অগস্ত‍্য নন্দাকে। অগস্ত‍্যর প্রথম সিনেমার প্রিমিয়ারে পুরো বচ্চন পরিবার উপস্থিত হয়েছিলেন।

আরও পড়ুন: জয়া বচ্চনের মা হাসপাতালে

এতে কালো পোশাকে সেজেছিলেন সবাই। মেয়ে আরাধ‍্যাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন ঐশ্বরিয়াও। হাসিমুখে অভিষেকসহ পরিবারের বাকি সদস‍্যদের সঙ্গে ছবিও তোলেন অ‍্যাশ। কিন্তু ঠিক তারপরের দিনই বউমাকে ইনস্টাগ্রামে আনফলো করে দিলেন অমিতাভ।

Advertisement

বচ্চন বাড়ির সঙ্গে ঠিক কেমন ঐশ্বরিয়ার সম্পর্ক- তা নিয়ে যদিও মুখ খোলেননি পরিবারের কোনো সদস‍্যই। তাই ঐশ্বরিয়ার সঙ্গে আদৌ কোনো দূরত্ব তৈরি হয়েছে তা এখনো জানা যায়নি।

এমএমএফ/এমএস