অর্থনীতি

রিমার্ক ফ্যাক্টরিতে ‘স্ট্র্যাটেজিক পার্টনার্স মিট’ অনুষ্ঠিত

রিমার্ক এইচবি লিমিটেড-এর হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিপার্টমেন্টের ‘স্ট্র্যাটেজিক পার্টনার্স মিট- ২০২৩’ অনুষ্ঠিত হয়েছে মুন্সিগঞ্জের গজারিয়া ফ্যাক্টরি প্রাঙ্গণে। দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত ছিলেন রিমার্ক এইচবি লিমিটেডের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া ও পরিচালকবৃন্দসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Advertisement

বাংলাদেশের সব প্রান্তের স্ট্র্যাটেজিক পার্টনারদের সরব উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়ে ওঠে প্রাণবন্ত। রিমার্কের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলম সরকারের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া স্ট্র্যাটেজিক পার্টনার্স মিটে বক্তারা রিমার্কের উৎপাদিত পণ্যের মান নিয়ে ক্রেতাদের সন্তুষ্টির কথা জানান এবং ভোক্তাদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেওয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

রিমার্কের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম তার বক্তব্যে অতিথিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন, গুণগতমান এর নিশ্চয়তা, উদ্ভাবনী ক্ষমতা ও দীর্ঘমেয়াদি সহযোগিতার মাধ্যমে রিমার্ক তার পার্টনারদের সঙ্গে নিয়ে পাড়ি দিতে চায় সুদীর্ঘ পথ।

রিমার্ক এইচবি’র ব্যবস্থপনা পরিচালক আশরাফুল আম্বিয়া বলেন, সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি হচ্ছে কসমেটিকস্, স্কিন কেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নত মানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব। বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য।

Advertisement

অনুষ্ঠানে আসা অতিথিরা ফ্যাক্টরি প্রাঙ্গণ এবং বিশ্বমানের প্রোডাকশন ফ্যাসিলিটিজ ঘুরে দেখেন।

জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা এহসান পড়শির সঙ্গীত পরিবেশনা ও র‍্যাফেল ড্র’র মাধ্যমে পার্টনার্স মিটের সমাপ্তি ঘোষণা করা হয়।

এমএইচআর

Advertisement