দেশজুড়ে

গরু-মহিষ চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে ১ জনের মৃত্যু

জামালপুরের মেলান্দহে গরু ও মহিষ চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে হাবিবুর রহমান (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

Advertisement

সোমবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মেঘারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। হাবিবুর রহমান উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হকের ছেলে।

আহতরা হলেন- শেরপুর জেলার কসবা মোল্লাপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে নাছির আহমেদ (২৮) ও একই জেলার শ্রীবর্দী বালিয়াচণ্ডি এলাকার চান মিয়ার ছেলে উকিল মিয়া (২৬)।

আরও পড়ুন: রাজবাড়ীতে ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ২

Advertisement

স্থানীয় সূত্রে জানা যায়, চোরাই গরু ও মহিষ নিয়ে দেওয়ানগঞ্জ থেকে জামালপুরে যাওয়ার সময় উপজেলার মেঘারবাড়ি মোড়ে এসে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ট্রাকটি কাঁঠাল গাছে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান ও দুজন আহত হন। তাদের সঙ্গে থাকা আরও ৮-১০ জন পালিয়ে যান। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ও আহত দুজনকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠায়।

ইসলামপুর উপজেলার শশারিয়াবাড়ি পূর্বপাড়া এলাকার মহিষের মালিক বাবুল মিয়া বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি গোয়াল ঘরে দুটি মহিষ নাই। খবর পেয়ে মেলান্দহে এসে মহিষ দুটি শনাক্ত করি।

অপরদিকে গরুর মালিক মেলান্দহ উপজেলার পাচুরপাড়া এলাকার আব্দুল হানিফের ছেলে আব্দুল্লাহ বলেন, রাতে গোয়াল ঘর থেকে চারটি গরু হারিয়ে যায়। খবর পেয়ে এখানে এসে আমার হারিয়ে যাওয়া গরুগুলো দেখতে পাই।

আরও পড়ুন: তালগাছে মোটরসাইকেলের ধাক্কা, দুই কলেজছাত্র নিহত

Advertisement

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, পালানোর সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে জামালপুর মর্গে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মো. নাসিম উদ্দিন/জেএস/জিকেএস