দেশজুড়ে

দিনাজপুরে খড়বোঝাই ট্রাকে আগুন

দিনাজপুরে খড়বোঝাই একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকে থাকা সব খড় পুড়ে গেছে। রোববার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের উমর পাইল জালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisement

ট্রাকচালক রবিউল সরদার বলেন, বীরগঞ্জ উপজেলা থেকে ট্রাকে খড়বোঝাই করে ময়মনসিংহের ভালুকার উদ্দেশ্যে রওনা দেই। রাত সাড়ে ৯টায় দিনাজপুর সদর উপজেলার কাউগাঁ মোড়ের কাছে ঢাকা অটোর সামনে পৌঁছলে তিনটি মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্ত ট্রাকের ওপর আগুন ছুড়ে মেরে পালিয়ে যায়। এতে ট্রাকে থাকা খড়ে আগুন ধরে যায়। পরে জালিয়াপাড়া পেট্রোল পাম্পের সামনে ট্রাকটি থামিয়ে আগুন নেভানোর চেষ্টা করে চালক ও স্থানীয়রা। খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাকটির খড়ে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: দিনাজপুরে ধানবোঝাই ট্রাকে আগুন, দগ্ধ চালক

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলমসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Advertisement

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ আল মামুন বলেন, দুর্বৃত্তরা চলন্ত ট্রাকের খড়ে আগুন দিয়ে পালিয়ে গেছে। খড়ের মালিক কাহারোল উপজেলার বুলিয়া বাজার এলাকার বাসিন্দা। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন ট্রাক মালিক ও খড় ব্যবসায়ীরা।

এমদাদুল হক মিলন/জেএস/জিকেএস