জাতীয়

যাত্রী চাহিদা বৃদ্ধি, বিভিন্ন রুটে ফ্লাইট বাড়িয়েছে বিমান

যাত্রী চাহিদা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি রুটে ফ্লাইট সংখ্যা বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রোববার (৩ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানায়, আগামী ২৮ ডিসেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার বিজি২৩৫ সরাসরি সিলেট-জেদ্দা রুটে যাত্রা করবে। এছাড়া আগামী ২১ ফেব্রুয়ারি থেকে প্রতি বুধবার বিজি২৩৬ সরাসরি জেদ্দা-সিলেট রুটে যাত্রা করবে।

Advertisement

অন্যদিকে আগামী ২৭ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি২৩৭ সরাসরি সিলেট-মদিনা রুটে যাতায়াত করবে। অব্যাহত যাত্রী চাহিদা, ওমরাহ যাত্রী বৃদ্ধির পরিপ্রেক্ষিতে ফ্লাইটসমূহ বৃদ্ধি করা হয়েছে।

এছাড়া আগামী ৯ জানুয়ারি থেকে প্রতি মঙ্গলবার বিজি১৩৮ সরাসরি মদিনা-চট্টগ্রাম রুটে যাত্রা করবে। ১১ ডিসেম্বর থেকে প্রতি সোমবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি১৪৮ সরাসরি দুবাই-চট্টগ্রাম রুটে চলাচল করবে। ১৩ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি২২৭ সরাসরি সিলেট-আবুধাবি রুটে যাত্রা করবে এবং ১৭ ডিসেম্বর থেকে প্রতি রোববার বিজি১২৭ সরাসরি চট্টগ্রাম-আবুধাবি রুটে চলাচল করবে। আগামী ৭ জানুয়ারি থেকে প্রতি রোববার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি১২৫ সরাসরি চট্টগ্রাম-দোহা রুটে যাত্রা করবে।

এরই মধ্যে এসব রুটের শিডিউলসমূহ বিমানের হোস্ট সিস্টেমসহ সব ডিস্ট্রিবিউশন চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে। বিমানের যেকোনো সেলস্ সেন্টার, বিমান কল সেন্টার, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এসব রুটের টিকিট ক্রয় করতে পারবেন যাত্রীরা।

Advertisement

এমএমএ/এমআইএইচএস/জেআইএম