দেশজুড়ে

নারায়ণগঞ্জে মিছিল থেকে জামায়াতের ৭ কর্মী আটক

নারায়ণগঞ্জে জামায়াতের মিছিলে ধাওয়া দিয়ে সাত কর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে সদর উপজেলার ফতুল্লা স্টেডিয়াম এলাকা থেকে তাদের আটক করা হয়।

Advertisement

পরে তাদের নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম জাগো নিউজকে এ বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- রূপগঞ্জ উপজেলার তারাব এলাকার শহিদুল ইসলাম (৪২), একই উপজেলার মাসাব এলাকার দেলোয়ার হোসেন (৫২), কৈরাব এলাকার মো. রুবেল (৩৫), হাটাবো এলাকার ইমরান হোসেন (৩৬), গোলাকান্দাইলের ইউসুফ গাজী (৩৭), দড়িকান্দির শফিকুর রহমান বাচ্চু (৫২) ও আড়াইহাজার উপজেলার ফতেহপুরের দ্বীন ইসলাম (৩০)।

আরও পড়ুন: হত্যা মামলায় কিশোর-কিশোরীর ১০ বছরের আটকাদেশ

Advertisement

স্থানীয়রা জানান, জামায়াতের নিবন্ধন বাতিলের প্রতিবাদে সকালে ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়কে মিছিল করে জামায়াতের নেতাকর্মীরা। ওই মিছিলে ধাওয়া দিয়ে সাতজনকে আটক করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম বলেন, আটকরা মিছিল থেকে নাশকতার পরিকল্পনা করছিল। পরে পুলিশ তাদের ধাওয়া দিয়ে আটক করে। একই সঙ্গে তাদের ফতুল্লা থানায় দায়ের করা মামলায় সন্দিগ্ধ আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/এমএস

Advertisement