দেশজুড়ে

যুবদল নেতাকে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে হাত-পা ভেঙে দিলো হেলমেট বাহিনী

নাটোরের নলডাঙ্গায় পুলিশ পরিচয়ে সজিব নামের এক যুবদল নেতাকে চায়ের স্টল থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে ফেলে গেছে হেলমেট পরিহিত দুর্বৃত্তরা।

Advertisement

রোববার (১২ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নীলডাঙ্গা এলাকায় ফেলে গেলে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। তাকে প্রথমে নলডাঙ্গা স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত সজিব হোসেন (৩২) উপজেলার রামশাকাজির হাজিপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। তিনি বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পেশায় পল্লি পশুচিকিৎসক।

নলডাঙ্গা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে রামশাকাজিপুর ডা. নাছির উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের সামনের চায়ের স্টলে ক্যারম খেলছিলেন সজিব। এসময় সাদা রঙের মাইক্রোবাস এসে পুলিশ পরিচয়ে হেলমেট পরিহিত ৪-৫ জন তাকে মাইক্রোবাসে তুলে নেন। এরপর হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দেওয়া হয় সজিবের। থেতলে দেওয়া হয় শরীরের বিভিন্ন অংশ। পরে আধা কিলোমিটার দূরে নীলডাঙ্গা এলাকার জাহাঙ্গীরের মোড়ে ফেলে যান তারা।

Advertisement

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।

তিনি বলেন, কে বা কারা একজনকে পিটিয়ে ফেলে গেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

রেজাউল করিম রেজা/এসআর/এমএস

Advertisement