বিনোদন

প্রধানমন্ত্রীর সামনে দুটি গানে নাচবেন জায়েদ

চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ নামের সিনেমার শুটিং করেছেন। তাছাড়া সম্প্রতি তিনি বেশ কিছু পারফর্ম করেছেন। যেগুলো নিয়ে বেশ আলোচনায় আছেন এ নায়ক।

Advertisement

এদিকে আজ (১২ নভেম্বর) দুপুরে জাগো নিউজকে নতুন খবর দিলেন জায়েদ খান। জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ প্রদান অনুষ্ঠান মঞ্চে দুটি গানের সঙ্গে নাচবেন তিনি। আর এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন: বোনকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন জায়েদ খান 

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘খসরু ভাই ও রোজিনা আপার সম্মানে গানে নাচে অংশ নেব। তাদের বিখ্যাত দুই গানে নাচতে যাচ্ছি এটা আমার সৌভাগ্য। যেহেতু প্রধানমন্ত্রীর সামনে নাচব, তাই এটাকে আমার পরম পাওয়া বলে মনে করছি।’

Advertisement

‘ওরা ১১ জন’ খ্যাত অভিনেতা-মুক্তিযোদ্ধা কামরুল আলম খান খসরু এবং রওশন আরা রোজিনাকে চলচ্চিত্র শিল্পে অসামান্য অবদানের জন্য ২০২২ সালে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন।

আরও পড়ুন: নতুন সুখবর দিলেন জায়েদ-সায়ন্তিকা 

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তি পেয়েছে। এতে টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। তাছাড়া তার ‘সোনার চর’, ‘বাহাদুরী’সহ বেশকয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়।

এমআই/এমএমএফ/জিকেএস

Advertisement