বিনোদন

‘টাইগার-৩’ সিনেমায় শাহরুখের ক্যামিও ফাঁস

ভারতে মুক্তির আগেই আগেই সংযুক্ত আরব আমিরাতে মুক্তি পেয়েছে বলিউড ভাইজানের সিনেমা ‘টাইগার-৩’। সালমানের বিপরীতে এ সিনেমায় ক্যাটরিনা কাইফের পাশাপাশি শাহরুখ খানের ক্যামিও নিয়ে বেশ উচ্ছ্বসিত দর্শকরা।

Advertisement

কিন্তু মুক্তির আগেই ‘টাইগার-৩’ সিনেমাকে কেন্দ্র করে ঘটল এক অপ্রত্যাশিত ঘটনা। সালমান খান আগেই তার ভক্ত-অনুরাগীদের কাছে আবেদন করেছিলেন যে, কেউ যেন কোনো স্পয়লার না দেন। কিন্তু সালমানের অনুরোধ রাখলেন না ভক্তরা। সিনেমা হল থেকেই গুরুত্বপূর্ণ দৃশ্য রেকর্ড করে অনলাইনে আপলোড করে দিয়েছেন সালমান অনুরাগীরা।

আরও পড়ুন: তিন দেশে ‘টাইগার-৩’ নিষিদ্ধ হওয়ার গুঞ্জন 

ভারতের প্রেক্ষাগৃহে মুক্তির কয়েক ঘণ্টা আগেই একটি উল্লেখযোগ্য স্পয়লার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ফাঁস হওয়া ভিডিওটিতে একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত ধরা পড়েছে যেখানে সালমান খানের চরিত্র টাইগার নিজেকে একটি ঐতিহাসিক দুর্গের উপরে একদল সশস্ত্র সেনা দ্বারা বেষ্টিত দেখতে পায়। উত্তেজনা বাড়ার সঙ্গে সঙ্গে, একটি ক্রিকেট বল যখন তীব্র দৃশ্যের মধ্যে অবতরণ করে তখন একটি বিস্ময়কর মোড় দেখা যায়।

Advertisement

এরই মাঝে বাজতে থাকে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা বিখ্যাত ট্র্যাক ‘ঝুম জো পাঠান’। সেখানেই শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি। তারকাখচিত কায়দায় নেমে আসেন ‘পাঠান’। দ্রুত সেনাদের সঙ্গে লড়াই করে টাইগারকে উদ্ধার করে পাঠান। এসআরকে একটি এরিয়াল ট্রামে টাইগারকে বাঁচাতে টেনে নিয়ে যাওয়ার সময়েই টাইগার এবং পাঠানের মধ্যে বন্ধুত্ব স্পষ্ট।

আরও পড়ুন: ‘টাইগার-৩’ মুক্তির আগে ভক্তদের প্রতি সালমান-ক্যাটরিনার অনুরোধ 

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে এ ভিডিও ছড়িয়ে পড়তেই ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। কেউ কেউ ‘টাইগার-৩’ সিনেমার প্রেক্ষাগৃহে মুক্তির জন্য উৎসাহ প্রকাশ করেছেন এবং অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আবার কেউ কেউ চলচ্চিত্রের অফিশিয়াল প্রিমিয়ারের আগে সহ-ভক্তদের স্পয়লার শেয়ার করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছেন। হৃতিক রোশনের ক্যামিও ফাঁস হয়ে গেছে।

#Tiger3 & #Salmania on Laxmi Puja Day @ Rajmandir, Jaipur, Rajasthan.Tiger 3 is the next chapter of the interconnected #YRFSpyUniverse which has released in cinemas worldwide today Sun 12 Nov, 2023 [#Diwali2023] in Hindi, Tamil & Telugu.Experience it in @IMAX & other premium… pic.twitter.com/XTApDhAPNh

Advertisement

— Rohan Malhotra (@rohan_m01) November 12, 2023

‘টাইগার-৩’ সিনেমায় কবীরের চরিত্রে হৃতিক রোশনের ক্যামিওর একটি পৃথক ভিডিও ক্লিপও অনলাইনে প্রকাশিত হয়েছে। ফাঁস হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রক্তাক্ত হৃত্বিক একটি নাটকীয় প্রবেশদ্বার তৈরি করছেন, তার মুখে একটি ধোঁয়াটে মুখোশ। সেই দৃশ্যে দেখা যাচ্ছে কবীর রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন আর ব্যাকগ্রাউন্ড ওয়্যারের গান।

এমএমএফ/জিকেএস