বিনোদন

উরফি কী পরিমাণ সম্পত্তির মালিক

বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে কে কখন তারকা হয়ে যান, তা অনুমান করাই মুশকিল। বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের জন্য একেকজন হঠাৎ হঠাৎ করে আলোচনায় আসেন। রাতারাতি হয়ে যান সেলিব্রিটি।

Advertisement

এমনই একজন হচ্ছেন ভারতের তরুণী আলোচিত-সমালোচিত উরফী জাভেদ। সোশ্যাল মিডিয়ায় তিনি সব সময় শিরোনামে থাকেন। বিতর্কের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে এ তারকার। সম্প্রতি তাকে গ্রেফতারের একটি ভুয়া ভিডিও ভাইরাল করে আবারও শিরোনামে এসেছেন উরফি।

আরও পড়ুন: এবার গলায় তালা চেইন ঝুলিয়ে ভাইরাল উরফি 

মুম্বাই পুলিশকে নিয়ে ভুয়া ভিডিও করায় এখন জাল ভিডিওর জন্য উরফির বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করছে পুলিশ। জেনে নিন, প্রায়শই বিতর্কে থাকা উরফির আয় কত। এতদিনে কত সম্পদের মালিক হয়েছেন এই তারকা।

Advertisement

সম্পদের হিসেব বলছে, উরফি জাভেদের বার্ষিক আয় ২২ কোটি রুপিরও বেশি। যা বাংলাদেশি মুদ্রায় ২৯ কোটি টাকার বেশি। বর্তমানে কোনো বড় সিনেমায় না দেখা গেলেও এরই মধ্যে সোশ্য়াল মিডিয়ায় অতি পরিচিত মুখ তিনি।

আরও পড়ুন: বলিউড আমার বাপের না: উরফি জাভেদ

সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত ডিজাইনের পোশাক পরার জন্য বিখ্যাত উরফি। বিগ বসের অংশগ্রাহণকারী উরফি একটি মুসলিম পরিবারে বড় হন। ভারতের লখনৌউয়ের বাসিন্দা, অ্যামিটি বিশ্ববিদ্যালয়, লখনৌউ থেকে ম্যাস কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করেন তিনি।

‘দুর্গা’, ‘সাথ ফেরো কি হেরা ফেরি’, ‘জিজি মা’র মতো অনেক সিরিয়ালে কাজ করা উরফি জাভেদের আয় কোটি কোটি রুপি। মাত্র কয়েক বছরে বিপুল সম্পদের অধিকারী হয়েছেন তিনি।

Advertisement

বলিউড তারকাদের মতো ল্যান্ড রোভার না থাকলেও তার একটি বিলাসবহুল এসইউভি রয়েছে। তার গ্যারেজে পাবেন জিপ কম্পাস এসইউভি। যার দাম প্রায় ২৫ লাখ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৩৩ কোটি টাকারও বেশি।

সম্পদের হিসেব বলছে, উরফি জাভেদের বার্ষিক আয় ২২ কোটি রুপিরও বেশি। যা বাংলাদেশি ২৯ কোটি টাকারও বেশি। বর্তমানে কোনো বড় সিনেমায় না দেখা গেলেও এরই মধ্যে সোশ্য়াল মিডিয়ায় বেশ পরিচিত তিনি।

আরও পড়ুন: আবারও নতুন লুকে উরফি জাভেদ

মিডিয়া রিপোর্ট অনুসারে, তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২১ মিলিয়ন ডলার অর্থাৎ ১৭৩ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ২২৮ কোটি টাকারও বেশি। তিনি একটি সিরিয়ালের এক পর্বের জন্য ৩০ হাজার রুপি পর্যন্ত পারিশ্রমিক দাবি করেন। যা বাংলাদেশি মুদ্রায় ৩৯ হাজার টাকারও বেশি।

এমএমএফ/জিকেএস