বিনোদন

রাশমিকার ফেক ভিডিও ভাইরাল, চটেছেন অমিতাভ

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছেন। এতে তাকে কালো পোশাকে দেখা গেছে। আবেদনময়ী রূপে রাশমিকার এ ভাইরাল ভিডিও নিয়ে এরই মধ্যে বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: দুই বছর আগেই বিচ্ছেদ হয়েছিলো রাশমিকা ও বিজয়ের!

ভিডিওতে আরও দেখা গেছে, কালো পোশাকে একটি লিফট থেকে বের হচ্ছেন রাশমিকা। তবে প্রথম এক সাংবাদিক বিষয়টি নজরে আনেন।

জানা গেছে, ভিডিওটি আসলে নায়িকা রাশমিকার নয়, প্রযুক্তির সাহায্যে এটি তৈরি করা হয়েছে। এবার সেই বিষয় নিয়ে সরব হলেন খোদ অমিতাভ বচ্চন।

Advertisement

There is an urgent need for a legal and regulatory framework to deal with deepfake in India.You might have seen this viral video of actress Rashmika Mandanna on Instagram. But wait, this is a deepfake video of Zara Patel.This thread contains the actual video. (1/3) pic.twitter.com/SidP1Xa4sT

— Abhishek (@AbhishekSay) November 5, 2023

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, একটি ডিপ নেকলাইন কালো পোশাক পরে লিফটে ঢুকছেন রাশমিকা। এক সাংবাদিক খুঁজে বের করেছেন আসল ভিডিওটি।

ভিডিওটি আসলে জারা প্যাটেলের। এই জারা ইনস্টাগ্রামের একজন পরিচিত মুখ। আর এবার সেই বিষয় নিয়ে চটেছেন অমিতাভ বচ্চন। শুধু তা-ই নয় তিনি এ নিয়ে মুখ খুলেছেন।

রাশমিকার ফেক ভিডিও থেকে নেওয়া

Advertisement

অভিষেকের এই ভিডিওটিকে রিটুটই করে অমিতাভ লিখেছেন, ‘এই ঘটনাটি খুব জঘন্য এবং আইনত ব্যবস্থা নেওয়া উচিত।’ গুডবাই সিনেমায় একসঙ্গে কাজ করেছেন রাশমিকা ও অমিতাভ।

আরও পড়ুন: রাশমিকা এখন জাতীয় ক্রাশ

এদিকে রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমাল’ মুক্তি পাবে সামনেই। শোনা গিয়েছিল আগেই যে মুক্তির দিন পিছিয়ে যাচ্ছে ‘অ্যানিমাল’ সিনেমার।  আসছে ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এমএমএফ/জেআইএম