রাজনীতি

রিজভীর নেতৃত্বে খিলগাঁওয়ে সড়ক অবরোধ-বিক্ষোভ

সরকার পতনের এক দফা আন্দোলনের ধারাবাহিকতায় বিএনপি ও সমমনা বিরোধীদলগুলোর ডাকা দ্বিতীয় দফার অবরোধের শেষদিন আজ সোমবার (৬ নভেম্বর)। এদিন সকাল সাড়ে ৭টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর খিলগাঁও এলাকায় সড়কে অবস্থান ও বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা।

Advertisement

সোমবার সকাল সাড়ে সাতটার দিকে খিলগাঁও তালতলা পল্লিমা সংসদ থেকে বিক্ষোভ মিছিল বের করে খিলগাঁও থানার দিকে মিছিল নিয়ে যায় এবং সেখানে বেশ কিছু সময় রাস্তা অবরোধ করে রাখে। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্যসচিব এজিএম শামসুল হক, কেন্দ্রীয় নেতা আকরামুল হাসান মিন্টু, দীপু সরকার (যুবনেতা), ফয়েজ আহমেদ, থানা বিএনপি নেতা সোহেল ভূইয়া, জসিম শিকদার রানা, রবিউল ইসলাম, নিলুফার ইয়াসমিন, যুবনেতা কামাল আহমেদ দুলু, ছাত্রনেতা মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

রুহুল কবির রিজভী বলেন, দমন নিপীড়ন করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। নেতাদের গ্রেফতার, রিমান্ডে নিয়ে মনোবল ভাঙা যাবে না। নির্যাতন যত বাড়ছে নেতাকর্মীরা ততবেশি শক্তিশালী হয়ে রাজপথে নেমে আাসছে।

তিনি বলেন, আমি পরিষ্কারভাবে বলছি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ ও সুসংগঠিত এবং তার নেতৃত্বেই আন্দোলনের বিজয় সুনিশ্চিত হবে। এবারের অধিকার আদায়ের আন্দোলন সফল হবেই। সরকারের পতন অতিসন্নিকটে।

Advertisement

কেএইচ/এমএএইচ/জেআইএম