বিনোদন

অরিজিৎ-রণবীর জুটি মঞ্চে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা

সিনেমার পর্দায় রণবীর সিং অরিজিতের অনেক গানে ঠোঁট মিলিয়েছেন। ‘চান্না মেরেয়া’, ‘গলতি সে মিসটেক’, ‘পেয়ার হোতা কই বার হ্যায়’ গানের মতো অনেক গান রণবীরের সিনেমায় অরিজিৎ গেয়েছেন। অরিজিতের কণ্ঠ মানে সেই গান আকাশ ছোঁয়া জনপ্রিয়তা লাভ করে।

Advertisement

শ্রোতাদের ভীষণ পছন্দের জুটি অরিজিৎ-রণবীর। এবার তাদের একসঙ্গে দেখা গেল এক কনসার্টের মঞ্চে। একে অপরের প্রতি তাদের শ্রদ্ধা, ভালোবাসা বিনিময় দেখে মুগ্ধ তার অনুরাগীরা। শুধু তা-ই নয়, এ ভিডিও ভাইরালও হয়েছে।

আরও পড়ুন: রণবীর-আলিয়ার সিনেমায় চুম্বনের অনুভূতি জানালেন ধর্মেন্দ্র-শাবানা

শনিবার (৪ নভেম্বর) চণ্ডীগড়ের একটি কনসার্টে অনুষ্ঠান করছিলেন অরিজিৎ সিংহ। সেখানেই দর্শকদের অবাক করে দিয়ে শিল্পীর সঙ্গে যোগ দেন অভিনেতা রণবীর কাপুর। মঞ্চে উঠেই অরিজিৎ সিংহের পা ছুঁয়ে প্রণাম করতে যান অভিনেতা। যদিও তড়িঘড়ি তাকে জড়িয়ে ধরেন অরিজিৎ। নিমেষেই সেই ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

Advertisement

সম্প্রতি রণবীরের মুক্তির অপেকায় থাকা ‘অ্যানিমল’ সিনেমার ‘সাতরঙ্গা’ গানটি মুক্তি পেয়েছে। সেটি গেয়েছেন অরিজিৎ নিজেই। মনে করা হচ্ছে সিনেমার প্রচারের জন্যই গতকাল চণ্ডীগড় গিয়েছিলেন রণবীর। আর সেখানেই গায়কের শো থাকায় একসঙ্গেই সিনেমার প্রচারও চালিয়ে আসেন। তাদের একসঙ্গে মঞ্চে দেখে উচ্ছ্বাস করতালিতে ফেটে পড়েন দর্শকরা।

আরও পড়ুন: সম্পর্ক ভাঙনের গুঞ্জন উড়িয়ে রণবীর বললেন দীপিকা এখনও হৃদয়ের রানি

এদিকে অপর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মঞ্চের একেবারে সামনে গিয়ে অনুরাগীদের হাত নেড়ে ফেরার সময়ও অরিজিৎকে দেখে অভিবাদন জানান অভিনেতা। দুজনেই স্টেজে হাঁটু গেড়ে বসে একে অপরকে মাথা নত করে কুর্নিশ জানান। তারপর উঠেই জড়িয়ে ধরলেন একে অন্যকে। আলিঙ্গনের মাঝেই হাতের ভঙ্গিতে বুঝিয়ে দিলেন অপরজনই সেরা।

Arijit's soulful tunes and Ranbir's charisma – what more could we ask for? #RanbirXArijit pic.twitter.com/EGBTKAEuzs

Advertisement

— Sandeep kishore (@sandeepkishore_) November 5, 2023

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এক পাপারাৎজি লেখেন, ‘এই নম্রতা, এই সম্মান, এই প্রশংসা।’ তাদের একে অপরের প্রতি শ্রদ্ধা প্রদর্শন দেখে সকলেই আপ্লুত। অনেকেই আবার এই ভিডিও দেখে ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুর অভিনীত ‘রকস্টার’ সিনেমার প্রসঙ্গ টেনেছেন।

রণবীরের কণ্ঠে অরিজিৎ সিংহ একাধিক গান গেয়েছেন। ‘চান্না মেরেয়া’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘কেসরিয়া’, ‘সূরয ডুবা হ্যায়’, ‘অগর তুম সাথ হো’, ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’, ‘ফির লে আয়া দিল’, ‘কবিরা’ বা ‘ইলাহি’, তালিকা সহজে শেষ হওয়ার নয়। এবার সেই তালিকায় সর্বশেষ সংযোজন ‘সতরঙ্গা’।

সন্দীপ রেড্ডি ভঙ্গা পরিচালিত ‘অ্যানিমল’ সিনেমায় প্রথমবার জুটি বাঁধবেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দান্না। সিনেমায় দেখা যাবে অনিল কাপুর, ববি দেওলকেও। ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মলয়ালাম ভাষায় মুক্তি পাবে এ সিনেমা।

এমএমএফ/জেআইএম