বিনোদন

শাহরুখকে শুভেচ্ছা জানাতে এসে মোবাইল হারালেন ৩০ ভক্ত

বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিনে তাকে দেখতে এসে ভক্তরা তাদের মোবাইল ফোন হারিয়েছেন। ২ নভেম্বর ছিল কিং খানের জন্মদিন। প্রতি বছরের মতোই এবছরও প্রিয় নায়ককে একঝলক দেখার জন্য মান্নাতের বাইরে এসেছিলেন অসংখ্য অনুরাগী। উপচেপড়া ছিল ভক্তদের। আর এর মাঝেই ঘটেছে মোবাইল চুরির ঘটনা।

Advertisement

মান্নাতের বাইরের জনসমুদ্র থেকে এদিন মোবাইল হারালেন ৩০ জন শাহরুখ ভক্ত। ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, অভিনেতার ৫৮তম জন্মদিনে বান্দ্রার বাংলো মান্নাতের সামনে যে অগণিত ভক্তরা ভিড় জমিয়েছিলেন, সেখান থেকেই হারিয়ে যায় মোবাইল ফোনগুলো।

আরও জানা যায়, ২৩ বছর বয়সী একজন ফটোগ্রাফার প্রথম অভিযোগ দায়ের করেছিলেন যিনি বন্ধুদের সঙ্গে মান্নাতের বাইরের ভিড়ে যোগ দিয়েছিলেন ও সেখান থেকে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে এসেছিলেন। কিছুক্ষণ পর তিনি টের পান যে, তার পকেটে রাখা মোবাইল ফোনটি নেই। আরও জিজ্ঞাসাবাদে তিনি বুঝতে পারেন যে ভিড়ের মধ্যে আরও অনেকেই ফোন চুরির শিকার হয়েছে। পরবর্তীকালে, তিনি ঘটনাটি বান্দ্রা পুলিশকে জানান, তারপর অনেকেই নিজেদের ফোন চুরি যাওয়ার ঘটনা রির্পোট করেন।

তবে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা না থাকার জন্যই এমন ঘটনা ঘটেছে বলে অনেকে মনে করছেন। জন্মদিনের সকালেই অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। এ দিনটিকে তার ভক্তরা ‘এসআরকে দিবস’ হিসেবে পালনক করে। আর তাই রাত ১২টার পর থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছিলেন শাহরুখ।

Advertisement

আরও পড়ুন: মধ্যরাতে ভক্তদের দেখা দিলেন শাহরুখ

সকাল হতে না হতে শুভেচ্ছা জানাতে আসা ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কিং খান। এ প্রসঙ্গে তিনি লিখেছিলেন, ‘এটা অবিশ্বাস্য যে আপনারা এতো রাতে এসেছেন এবং আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, কিন্তু আমি নিছকই একজন অভিনেতা।’

তিনি আরও বলেন, ‘আপনাদের সামান্য খুশি করতে পারার চেয়ে আনন্দের আর কিছু নেই। আপনাদের ভালোবাসার স্বপ্নেই আমি বেঁচে আছি। আমাকে আপনাদের বিনোদন দেওয়ার সুযোগের জন্য অনেক ধন্যবাদ। সকালে দেখা হচ্ছে পর্দায় এবং পর্দার বাইরে।’

এমএমএফ/এমএস

Advertisement