বিনোদন

মুন্নীর স্ট্যাটাস প্রসঙ্গে সরব হলেন বুবলী

চিত্রনায়িকা বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেমের খবর আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছে।

Advertisement

এমন খবরের সূত্রপাত হয়েছে, তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। কিছুক্ষণ পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি গায়েব হয়ে যায়।

পরে জানা গেছে, ফারজানা মুন্নীর ফেসবুক হ্যাক হয়েছে। তিনি আজ দুপুরের দিকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানান। পাশাপাশি আরও জানানো হয়, তার ফেসবুক আইডিটি গতকাল রাতে হ্যাকড হয়েছিল এবং অনেকক্ষণ তার নিয়ন্ত্রেণে ছিল না। এরই মধ্যে আইডিটি উদ্ধার করে নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে এ নিয়ে মুন্নী গণমাধ্যমের কাছে অফিশিয়াল কোনো বক্তব্য দেননি।

আরও পড়ুন: বুবলীর সঙ্গে প্রেম করছেন তাপস, মুন্নীর স্ট্যাটাস নিয়ে গুঞ্জন

Advertisement

আসলে ঘটনাটি কী ঘটেছে- তা যাচাই-বাছাই করার আগেই মুন্নীর ফেসবুক থেকে দেওয়া প্রথম স্ট্যাটাসটি ভাইরাল হয়ে পুরো দেশে ছড়িয়ে পড়ে। শুরু হয় বিভিন্ন ধরনের মুখরোচক গুঞ্জন।

ফারজানা মুন্নীর এ ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেন, ‘আসলে সত্যি কথা বলতে কি, এসব নোংরা ষড়যন্ত্র আর কত শুনবো। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম যা বলতেও এখন রুচি হচ্ছে না। এটা কোনো কথা। আপনারাই বলেন! শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল।’

এ প্রসঙ্গে বুবলী আরও বলেন, ‘আমি জানি একটি গ্রুপ ব্যক্তিগতভাবে আমার প্রত্যেকটা কাজের জায়গায় নানানভাবে নোংরামি শুরু করেছে গত বেশ কিছুদিন ধরে। অতীতেও তারা এসব করতো। এরা এমনটাই করে যাবো।’

আরও পড়ুন: বুবলী-তাপসের প্রেমের স্ট্যাটাস নিয়ে যা বললেন মুন্নী

Advertisement

তিনি আরও বলেন, “আমি যেই টিএম ফিল্মস-এর সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন অত্যন্ত শিল্পমনা মানুষ।”

মুন্নীর সঙ্গে পরিচায় প্রসঙ্গে বুবলী বলেন, ‘তাপস ভাইয়ার আগে মুন্নী আপুর সাথে আমার পরিচয় হয়েছিল প্রয়াত সালমান শাহর একটি প্রোগ্রামে। আমার অনেক বিষয়ে আপু পরামর্শ দিয়ে থাকেন। আমাকে অনেক স্নেহ করেন ভাইয়া আর আপু দুজনেই। আমার পরিবারের মতো অনেক গুরত্বপূর্ণ অংশ তারা। সেখানে আমাদের এতো সুন্দর একটি সম্পর্কে নিয়ে যারা এসব নোংরামি করে তাদের স্বার্থ হাসিল করতে চাইছে তাদেরকে আল্লাহ হেদায়েত দিক।’

বুবলী জানান, শিল্পী মানুষের কাজ শৈল্পিকভাবে কাজগুলো করে যাওয়া। সৃজনশীল মনোভাব নিয়ে শুটিংয়ে মনোযোগ দেওয়া। তাই তিনি এসব কাথায় কান দিতে চান না।

এমএমএফ/এমএস