বিনোদন

১৭ নভেম্বরে আসছে ‘মেঘনা কন্যা’

নারী পাচারকে কেন্দ্র করে গ্রাম ও শহরের দুই নারীর শেকলভাঙার গল্প নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্র ‘মেঘনা কন্যা’। আসছে নভেম্বরে ১৭ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ফুয়াদ চৌধুরীর পরিচালিত চলচ্চিত্রটি।

Advertisement

নির্মাতা জানিয়েছেন, নারী পাচারের মতো একটি কঠিন বিষয়ের সঙ্গে গ্রামীণ পটভূমিতে বলা সিনেমাটির গল্পে রয়েছে দর্শকের জন্য পর্যাপ্ত বিনোদন। পর্দায় নানা রকমের সামাজিক বাধার সম্মুখীন হওয়া ভিন্ন দুটি অবস্থানের নারীর মাধ্যমে বলা হয়েছে স্বপ্নপূরণের গল্প।

এতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, সেমন্তি দাস সৌমি, সাজ্জাদ হোসেইনসহ অনেকে।

এর সংগীতায়োজনে রয়েছেন চিরকুটখ্যাত শারমিন সুলতানা সুমী। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান ও আহমেদ খান হীরক।

Advertisement

আনোয়ার আজাদ ফিল্ম’স ও এস জে মোশনস পিকচার্স প্রযোজিত চলচ্চিত্রটির সহযোগিতায় আছে সুইজারল্যান্ড এবং টেলিভিশন পার্টনার দীপ্ত টিভি।

এর আগে কানাডার টরন্টোর এটি স্থানীয় মাল্টিপ্লেক্সে গেল ১৫ অক্টোবর সিনেমাটির প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এর মাধ্যমে বিশ্বজুড়ে সিনেমাটিকে উন্মুক্ত করার প্রক্রিয়া শুরু হয়।

এমআই/এএসএম

Advertisement