বিনোদন

কামিনী গাছ খুঁজছেন নির্মাতা নূরুল আলম আতিক

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা নূরুল আলম আতিক। তার নতুন সিনেমা ‘লাল মিয়া’র জন্য একটি কামিনী গাছ বেশ কয়েক মাস ধরে খুঁজছেন। কিন্তু গাছটি কোথাও না পেয়ে নির্মাতার সহকারী শ্যামল শিশির গাছের সন্ধান চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিজ্ঞাপ্তি দিয়েছেন। এটি ছড়িয়ে পেড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সোমবার (৩০ অক্টোবর) জাগো নিউজের পক্ষ থেকে বিষয়টি জানতে শ্যামল শিশিরের সঙ্গে যোগোযোগ করলে তিনি বলেন, এখনো গাছটির সন্ধান পাওয়া যায়নি। কিন্তু আশায় আছি গাছটি খুব তাড়াতাড়ি পেয়ে যাব।

আরও পড়ুন: নূরুল আলম আতিকদের হাতে আলোকিত হোক চলচ্চিত্র ও টিভির আঙিনা

তিনি আরও বলেন, ‘লাল মিয়া’ সিনেমায় এ কামিনী গাছও একটি চরিত্র। সিনেমাটির শুটিং খুব তাড়াতাড়ি ঢাকা এবং নড়াইলে শুরু হবে।

Advertisement

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ২০১২-১৩ অর্থবছরের সিনেমার অনুদান পেয়েছে ‘লাল মিয়া’। সিনেমাটি বরেণ্য চিত্রকর এস এম সুলতান ও তার আঁকা মানুষদের নিয়ে প্রযোজনা সংস্থা ‘পাণ্ডুলিপি কারখানা’ নির্মাণ করতে যাচ্ছে।

আরও পড়ুন: ‘লাল মোরগের ঝুঁটি’ স্বাধীনতার ৫০ বছরকে মহীয়ান করে তুলেছে

এদিকে ‘পেয়ারার সুবাস’ নামে নূরুল আলম আতিক নির্মিতি সিনেমাটি মুক্তির অপেক্ষায়। সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলমসহ অনেকেই।

এমএমএফ/জিকেএস

Advertisement