বিনোদন

গোসলখানা থেকে অভিনেতার মরদেহ উদ্ধার

আমেরিকান অভিনেতা ও কৌতুকশিল্পী ম্যাথু পেরিরের মরদেহ গোসলখানা থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) তার বাড়ির গোসলখানা থেকে অভিনেতার নিথর দেহ উদ্ধার করা হয়। ‘দ্য গার্ডিয়ান’ সূত্রে এ খবর জানা গেছে।

Advertisement

জনপ্রিয় এ তারকার মাত্র ৫৪ বছর বয়সে জীবনাবসান হয়েছে। অভিনেতার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে গোসলখানার বাথটাবে অচেতন অবস্থায় পাওয়া যায় তাকে। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। কিন্তু ডাক্তার ম্যাথুকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: মারা গেলেন হলিউড অভিনেতা রিচার্ড রাউন্ডট্রি

নব্বইয়ের দশকে জনপ্রিয় টেলিভিশন শো ‘ফ্রেন্ডস’র প্রধান ছয় চরিত্রের অন্যতম ছিল ‘চ্যান্ডলার বিং’। চ্যান্ডলারের চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন ম্যাথু। তার সংবেদনশীল কৌতুকাভিনয়ে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। বিশেষ করে মনিকা ও জোয়ির সঙ্গে চ্যান্ডলারের সমীকরণ ভোলার নয়। বন্ধুত্ব ও প্রেমের মিশ্রণে চ্যান্ডলারের চরিত্রকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন এ অভিনেতা।

Advertisement

আরও পড়ুন: ‘রকি’ খ্যাত হলিউড অভিনেতা বার্ট ইয়ং আর নেই

পর্দায় কৌতুক চরিত্রে অভিনয় করে দর্শকের বিনোদন দিলেও ক্যামেরার নেপথ্যে কঠিন জীবনযাপন করতে হয়েছিল ম্যাথুকে। ব্যথার ওষুধ ও মদে আসক্ত ছিলেন এ অভিনেতা। দীর্ঘ দিন সেই নেশায় ঝুঁকেছেন তিনি। একাধিকবার রিহ্যাবেও যেতে হয়েছিল তাকে।

জনসমক্ষে নিজের এই লড়াইয়ের কথা তুলে ধরেছিলেন তারকা। এমনকি ম্যাথু জানান, ‘ফ্রেন্ডস’র শুটিং চলাকালে মাঝেমাঝেই নাকি গুরুতর উদ্বেগের শিকার হয়েছেন তিনি। তবে শনিবার তার বাড়িতে কোনো নেশার জিনিস পাওয়া যায়নি। তদন্তকারীদের দাবি, স্বাভাবিক মৃত্যুই হয়েছে ম্যাথুর।

এমএমএফ/এএসএম

Advertisement