স্বাস্থ্য

শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনার আহ্বান বিএসএমএমইউ উপাচার্যের

অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ।

Advertisement

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিএসএমএমইউ বি ব্লকের শহীদ ডা. মিলন হলে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় ও পুনর্মিলনী অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান, আদিবাসীসহ সব ধর্ম, বর্ণ ও মতের মানুষ মিলেমিশে বাস করছে। সম্প্রীতির এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে এবং সোহার্দ্য, সম্প্রীতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে।’

অনুষ্ঠানে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও ব্রাদার, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সঙ্গে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।

Advertisement

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলালসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

এএএম/কেএসআর/জেআইএম