বিনোদন

নতুন লুকে নজর কাড়লেন শাকিব খান

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। তাকে তার ভক্তরা কিং খান বলেও সম্বোধন করেন। তিনি যে রূপেই দর্শকের সামনে হাজির হন না কেন- সেই রূপকেই সবাই লুফে নেন।

Advertisement

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’য় শাকিবের কয়েকটি লুক রীতিমতো ভাইরাল হয়েছে। ব্যাপক প্রশংসিত হয়েছিল দেশজুড়ে। কেউ কেউ বলছেন, ঢাকাই সিনেমার ইতিহাসে এমন লুকে আর কোনো নায়ককে এর আগে দেখা যায়নি।

আজ (২৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে শাকিব তার সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ছবি প্রকাশ করেন। এমন লুকে শাকিবকে কখনোই দেখা যায়নি।

      View this post on Instagram

A post shared by Shakib Khan (@theshakibkhan)

Advertisement

শাকিব ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গে বরাবরের মতো তার ভক্ত-অনুরাগীরা লুফে নেন। শাকিবের ছবিটি লাইক ও কমেন্ট শেয়ারে ভাসছে।

এদিকে শাকিব নতুন একটি সিনেমার কাজে এখন মুম্বাই অবস্থান করছেন। সেখানেই বসেই তিনি ছবিটি পোস্ট করেছেন।

আরও পড়ুন: ২৭ অক্টোবর থেকে ভারতে শাকিব খানের শুটিং

জানা গেছে, শাকিব খান ‘দরদ’ সিনেমার কাজে অংশ নিতে ২৪ অক্টোবর সকালে মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। আগামীকাল (২৭ অক্টোবর) থেকে টানা শুটিং শুরু হচ্ছে ভারতে।

Advertisement

গত ১৫ অক্টোবর ভারতের মুম্বাইয়ের উদ্দেশে রওয়ানা দেওয়ার কথা ছিল শাকিব খানের। সিনেমাটির শুটিং শুরুর আগে মুম্বাইয়ে ফটোশুট, স্ক্রিপ্ট রিডিং সেশন, লুকসেট হওয়ার কথা ছিল; কিন্তু যথাসময়ে ভিসা হাতে না আসায় ঘোষিত সময়ে ভারতে যেতে পারেননি।

রোববার রাতে শাকিব খানসহ টিমের অন্যরা ভিসা পেয়েছেন। খবরটি নিশ্চিত করেন সিনেমার অন্যতম প্রযোজক কামাল মোহাম্মদ কিবরিয়া ও পরিচালক অনন্য মামুন।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনায় আছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালমসহ ছয় ভাষায় তৈরি হবে।

এমএমএফ/জিকেএস