বিনোদন

কৃতি-টাইগারের ‘গণপথ’ ৬ দিনে কত আয় করেছে?

বলিউড তারকা টাইগার শ্রফ ও কৃতি স্যানন জুটির ‘গণপথ’ সিনেমা নিয়ে ভক্তদের মাঝে বেশ উন্মাদনা দেখা গিয়েছিল। তবে মুক্তির ৬ দিন পরও এ সিনেমার বক্সঅফিস কালেকশান খুব একটা আশার স্বপ্ন দেখাতে পারেনি।

Advertisement

জানা গেছে, এখন পর্যন্ত এ সিনেমার আয় ১০ কোটির কিছু বেশি। যা বাংলাদেশি মুদ্রায় ১৩ কোটি টাকারও বেশি। বধুবার (২৫ অক্টোবর) পর্যন্ত ৯.৭৩ রুপি আয় করেছিল এ সিনেমা। যা বাংলাদেশি মুদ্রায় ১২ কোটি টাকারও বেশি। এ সিনোমর বাজেট ছিল ২০০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ২৬৫ কোটি টাকারও বেশি।

আরও পড়ুন: আবারও টাইগারের নায়িকা কৃতি

২০৭০ সালের প্রেক্ষাপটে তৈরি এ সিনেমা অ্যাকশনে ভরপুর হবে তা টিজারেই ধারণা করা যাচ্ছিল। বিকাশ বহেল পরিচালিত এ সিনেমায় প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন টাইগার শ্রফ, কৃতী শ্যানন ও অমিতাভ বচ্চন। টাইগার ও কৃতী, দুজনকেই দেখা গিয়েছে অ্যাকশন রূপে। তাদের বিপরীতে দেখা গেছে আন্তর্জাতিক শত্রুদের।

Advertisement

তবে এ সিনেমায় যা নজর কেড়েছে, তা হল দুর্ধর্ষ মানের ভিএফএক্সের ব্যবহার, যা এখন পর্যন্ত তেমনভাবে কোনো ভারতীয় সিনেমায় দেখা যায়নি। দর্শকের সামনে ওয়ার্ল্ড-ক্লাস সিনেম্যাটিক অভিজ্ঞতা নিয়ে আসার জন্য কোনো পরিশ্রম বাকি রাখেননি জ্যাকি ভগনানি।

আরও পড়ুন: প্রকাশ্যে ৩ তারকার অ্যাকশনে ভরপুর ‘গণপথ’র টিজার

‘হিরোপন্তি’ জুটির অনস্ক্রিন রসায়ন ফের ফিরবে এ সিনেমা হাত ধরে। টাইগার ও কৃতীর জুটি এমনিতে বেশ পছন্দই করেন দর্শক। প্রযোজনার দায়িত্ব নিয়েছিলেন জ্যাকি ভগনানি। তিনি বলেছিলেন, আমাদের অন্যতম উচ্চাকাঙ্ক্ষা-যুক্ত প্রজেক্ট আপনাদের সামনে নিয়ে আসতে পেরে আমরা উচ্ছ্বসিত। ‘গণপথ: এ হিরো ইজ বর্ন’। এ সিনেমা অপরিসীম আবেগ এবং একটি অনন্য দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি করা হয়েছে। এটি দর্শকদের জন্য একাধিক চমক নিয়ে আসবে।

বিকাশ বহেল পরিচালিত, বাসু ভগনানি, জ্যাকি ভগনানি, দীপশিখা দেশমুখ ও বিকাশ বহেল প্রযোজিত সিনেমা ‘গণপথ’ বিশ্বজুড়ে, হিন্দি, তামিল, তেলুগু, মালয়লাম, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছিল। নির্মাতা এখনও আশা করছেন, সিনেমাটি ভালো ব্যবসা করবে।

Advertisement

এমএমএফ/এএসএম