বিনোদন

মুম্বাইয়ের পূজায় রানির সঙ্গে টালিউডের অদ্রিজা

টালিউড নায়িকা অদ্রিজা রায় এখন কাজের কারণে মুম্বাইয়ের বাসিন্দা হয়েছেন। কারণ সম্প্রতি শুরু হয়েছে হিন্দি সিরিয়াল ‘ইমলি’। সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন টালিউডের এ নায়িকা অদ্রিজা রায়। মুম্বাইয়ে ঠাকুর দেখার পাশাপাশি সাক্ষাৎ হয়েছে বলিউড নায়িকা রানির সঙ্গে।

Advertisement

অদ্রিজার এবারই প্রথম পূজার সময় কাটছে কলকাতার বাইরে। তবে এবারের মুম্বাইয়ে পূজার দিনগুলো খুব খারাপ কাটেনি এ অভিনেত্রীর। বলা যায় সময়টা তার বিশেষভাবেই কেটেছে। কারণ মুম্বাইয়ে ঠাকুর দেখার ফাঁকেই বলিউড তারকা রানি মুখার্জির সঙ্গে দেখা হয়েছে তার। তাদের দুজনের যে তা তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

আরও পড়ুন: এবার দুর্গাপূজার মণ্ডপে রাখি, নাচলেন ঢাকের তালে

উত্তর বোম্বে সর্বজনীন দুর্গোৎসব মুম্বাইয়ের অন্যতম আলোচিত পূজা।‘মুখোপাধ্যায় বাড়ির পূজা’ নামেও লোকমুখে এই পূজার সুখ্যাতি রয়েছে। অষ্টমীর দিন প্রতিমা দর্শন করতে এই পূজামণ্ডপেই হাজির হয়েছিলেন অদ্রিজা। সামনে তখন রানি মুখোপাধ্যায়। দুজনের সেই ছবি সোশ্যাল মিডিয়ায়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অদ্রিজা। সেখানে দেখা যাচ্ছে, দেবীমূর্তির সামনে দাঁড়িয়ে রয়েছেন রানি এবং অদ্রিজা। অদ্রিজার পরনে লাল পাড় সাদা শাড়ি। সঙ্গে মানানসই গয়না।

Advertisement

আরও পড়ুন: মেয়েকে নিয়ে পূজামণ্ডপে বিপাশা

রানির সঙ্গে কী কথা হয়েছে-এ প্রসঙ্গে জানতে চাইলে এ বললেন, ‘‘আসলে তার বৌদির (জ্যোতি মুখোপাধ্যায়) সঙ্গে আমি ‘দুর্গা চারু’ সিরিয়ালে অভিনয় করি। তিনিই আমাকে আমন্ত্রণ করেছিলেন।’’ অষ্টমীতে অঞ্জলি দেওয়ার জন্যই ইউনিটের কাছে আগাম ছুটি চেয়েছিলেন অদ্রিজা। বললেন, ‘‘আমি মুখ্যচরিত্রে অভিনয় করছি। আমার ছুটি মানে পুরো ইউনিটের ছুটি। তারা যে আমাকে এতটা সাহায্য করেছেন তার জন্য আমি কৃতজ্ঞ।’’

      View this post on Instagram

A post shared by Adrija Roy(ADDY) (@adrija_roy_official)

পূজায় রানির ভীষণ ব্যস্ততা থাকে। কিন্তু তার মধ্যেও আলাদা করে অদ্রিজার সঙ্গে কথা বলেছেন তিনি। অদ্রিজা বললেন, ‘‘দুজন বাঙালি এক জায়গায় হাজির হলে যা হয়, অনেকক্ষণ গল্প করেছি।’’ অদ্রিজার পক্ষ থেকে রানির কাছে প্রশ্ন ছিল, তিনি কি সিরিয়াল দেখেন? উত্তরে রানি জানান, সেইভাবে সিরিয়াল দেখার সময় পান না।

Advertisement

অদ্রিজার ভাষ্য, ‘‘আমাকে উনি শুভেচ্ছা জানিয়েছেন। এটা আমার কাছে বড় প্রাপ্তি।’’ পূজামণ্ডপে কিছুটা দেরিতে পৌঁছনোয় রানির সঙ্গে বসে ভোগ খেতে পারেননি অদ্রিজা। তবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’সিনেমার দেবিকার সঙ্গে ধুনুচি নাচে অংশ নিয়েছিলেন বলে অদ্রিজা জানান।

এমএমএফ/জেআইএম