বিনোদন

প্রতিরক্ষামন্ত্রীর জন্য কঙ্গনার সিনেমার বিশেষ প্রদর্শনী

কঙ্গনা রানাউতের নতুন সিনেমা ‘তেজস’ মুক্তির অপেক্ষায় রয়েছে। আজ (২২ অক্টোবর) সেই সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের জন্য। মন্ত্রীর সঙ্গে ভারতীয় বিমানবাহিনীর একাধিক অফিসারও দিল্লিতে বসে সিনেমাটি উপভোগ করেছেন।

Advertisement

আরও পড়ুন: শাহরুখকে সিনেমার ‘ঈশ্বর’ বললেন কঙ্গনা

শনিবার নিজের এক্সে-এ (সাবেক ইনস্টাগ্রাম) একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী। উপস্থিত সসব গণ্যমান্য ব্যক্তিদের প্রতি পোস্টে তার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ জানিয়েছেন কঙ্গনা।

ছবি পোস্ট করে ক্যাপশনে কঙ্গনা লেখেন, “টিম ‘তেজস’ মাননীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ ও ভারতীয় বিমানসেনা বাহিনীর একাধিক অফিসারের জন্য ইন্ডিয়ান এয়ারফোর্স অডিটোরিয়ামে এক বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিল আজ সন্ধ্যায়।”

Advertisement

কঙ্গনা আরও লেখেন, ‘এতজন সেনা ও স্বয়ং মাননীয় প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে বসে প্রতিরক্ষা বাহিনীকে উদ্দেশ্য করে তৈরি ছবি দেখতে পাওয়ার অভিজ্ঞতা অনন্য।’

আরও পড়ুন: দুর্ধর্ষ যোদ্ধা কঙ্গনা

পোস্টের শেষে অভিনেত্রী উল্লেখ করেন, দর্শকের সামনে এ সিনেমা নিয়ে আসার অপেক্ষা যেন সইছে না। প্রেক্ষাগৃহে ‘তেজস’ মুক্তি পাচ্ছে ২৭ অক্টোবর। সর্বেশ মিশ্র এ সিনমো পরিচালক। বিমানবাহিনীর পাইলট তেজস গিলের জীবনের ওপর নির্ভর করে তৈরি এ সিনেমা।

      View this post on Instagram

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Advertisement

২ অক্টোবর গান্ধী জয়ন্তীতে প্রকাশ্যে আসে ‘তেজস’ সিনেমার টিজার। সেদিনই ঘোষণা করা হয়েছিল ৮ অক্টোবর, এয়ার ফোর্স দিবসে প্রকাশ্যে আসবে এ সিনেমার ট্রেলার।

২ মিনিট ৩৩ সেকেন্ডের ট্রেলারে প্রথম থেকে শেষ পর্যন্ত বিমানসেনার পাইলট হিসেবে দুর্ধর্ষ যোদ্ধা রূপে নজর কেড়েছেন কঙ্গনা। অন্যদিকে আশীষ বিদ্যার্থীও ট্রেলারে সবার প্রশংসা কুড়িয়েছেন।

এমএমএফ/এএসএম