বিনোদন

ভারত-পাকিস্তান ম্যাচে ঊর্বশীর প্রিয় জিনিস হারিয়েছে

বিশ্বকাপ ক্রিকেটে ভারত ও পাকিস্তানের ম্যাচ দেখতে গিয়েছিলেন অনেকেই। বলিউডের তারকাদের মধ্যে ছিলেন আনুশকা শর্মা। অন্যদিকে ভারতীয় দলের জন্য উৎসাহ দিতে স্টেডিয়ামে নায়িকা ঊর্বশী রাউতেলা। কিন্তু সেখানেই এক অপ্রীতিকর ঘটনার শিকার হতে হয়েছে এ নায়িকাকে।

Advertisement

শনিবার (১৪ অক্টোবর) স্টেডিয়াম থেকে বেশ কিছু ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ঊর্বশী। নীল পোশাকে দর্শক সাড়িতে দেখা গেছে তাকে। সব ভালোই চলছিল। কিন্তু বিপত্তি টের পাওয়া গেল অনেক পরে। স্টেডিয়ামেই তিনি হারিয়েছেন প্রিয় জিনিস। আর হচ্ছে দামি আইফোন।

Lost my 24 carat real gold i phone at Narendra Modi Stadium, Ahmedabad! If anyone comes across it, please help. Contact me ASAP! #LostPhone #AhmedabadStadium #HelpNeeded #indvspak@modistadium @ahmedabadpoliceTag someone who can help

— URVASHI RAUTELA(@UrvashiRautela) October 15, 2023

আজ (১৫ অক্টোবর) ঊর্বশী তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করে বিষয়টি অনুরাগীদের সামনে এনেছেন। এতে তিনি লিখেছেন, আহমমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়েছি। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত দ্রুত সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’ নিজের পোস্টে আহমমেদাবাদ পুলিশকেও ট্যাগ করেছেন ‘সনম রে’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: ড্যান্সক্লাবের আয় থেকে ৫ কোটি টাকা অনুদান দিলেন ঊর্বশী

ঊর্বশীর এ পোস্ট ছড়িয়ে পড়তেই সেখানে অনুরাগীদের বিভিন্ন মন্তব্য চোখে পড়েছে। কেউ কেউ অভিনেত্রীকে সহানুভূতি জানিয়েছেন। কেউ আবার লিখেছেন, ‘আশা করছি, তাড়াতাড়ি আপনি ফোন ফেরত পাবেন।’ এর আগে ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থের সঙ্গে ঊর্বশীর সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। সেই প্রসঙ্গ টেনে কেউ আবার মজা করে লিখেছেন, ‘মনে হচ্ছে, ফোনটা ঋষভ পান্থের কাছে রয়েছে।’

আরও পড়ুন: দীপিকাকে চুম্বনে বাঁধলেন ঊর্বশী

ঊর্বশীর এসব মন্তব্যে কান দেওয়ার সময় এখন নেই। কারণ তিনি এখন প্রিয় স্বর্ণের ফোন ফিরে পেতে মরিয়া। ফোন ফেরত পাওয়া গেলে তিনি যেন তা সোশ্যাল মিডিয়ায় জানানোরও অনুরোধও করেছেন সবার কাছে।

Advertisement

এমআই/এমএমএফ/জিকেএস