বিনোদন

হাসপাতালে পরীমণি, চাইলেন দোয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি কয়েকদিন ধরে একটি সিনেমার শুটিং করছিলেন। কিন্তু গতকাল তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

Advertisement

পরীমণি হাসপাতালে ভর্তির কারণ জানিয়ে তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। পাশাপশি একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে দেখা যাচ্ছে পরীমণি হাসপাতালের বেডে শুয় আছেন। হাতে স্যালাইন চলছে। সঙ্গে আছে তার ছেলে রাজ্য।

আরও পড়ুন: ওয়েব সিরিজে পরীমণি

স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, ‘হঠাৎ জ্বর নিয়ে হসপিটালে ভর্তি হতে হলো। দোয়া করবেন।’ পরীমণি এ পোস্ট দেওয়ার পরে ভক্ত-অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

Advertisement

এদিকে পরীমণি দুই বছর পর লাইট ক্যামেরা অ্যাকশনে ফিরেছেন ৮ অক্টোবর দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ প্রযোজিত ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে দ্বিতীয় ইনিংসে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

জানা গেছে, প্রথম দিনের শুটিংয়ে পরীমণি ছাড়াও অংশ নিয়েছেন আহসান হাবিব নাসিম প্রমুখ। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্য ধারণ। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা প্রযোজনা প্রতিষ্ঠানের।

আরও পড়ুন: যে কারণে পরীমণি সেলিব্রিটি ক্রিকেট লিগে যাননি

এ সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন নির্মাতা রেজা ঘটক।

Advertisement

সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

এমএমএফ/জেআইএম