বিনোদন

এবার সালমানের সিনেমার গায়িকাকে হত্যার হুমকি

বলিউড সুপারস্টার সালমান খানের ‘কিক’ সিনেমায় ‘ইয়ার না মিলে’ গানের মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা পান জ্যাসমিল স্যান্ডলস। এরপর জ্যাসমিনের গাওয়া ‘ইল্লিগাল ওয়েপন ২.০’ গানটি বেশ জনপ্রিয়তা পায়।

Advertisement

আরও পড়ুন: এবার ওটিটিতে দেখা যাবে অক্ষয়ের ‘ওহ মাই গড-২’

কয়েক বছরের মধ্যেই পাঞ্জাবি ইন্ডাস্ট্রির এ শিল্পী ভারতজুড়ে আলোচনায় আসেন। দিল্লিতে জওহরলাল নেহরু স্টেডিয়ামে এক কনসার্ট করার কথা গায়িকার। কিন্তু এর আগে হত্যার হুমকি পেলেন গায়িকা।

এতে সন্দেহ করছেন, বিষ্ণোই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই এ হুমকি দিয়েছেন। যিনি পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনে মূল অভিযুক্ত। এছাড়া সালমান খানকেও কয়েকবার হত্যার হুমকি দিয়েছেন এ গ্যাংস্টার।

Advertisement

আরও পড়ুন: বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন সালমান খান

এবার লরেন্স বিষ্ণোইয়ের টার্গেটে পড়েছেন জ্যাসমিন। পাঞ্জাবি হলেও তিনি থাকেন আমেরিকায়। দিল্লির কনসার্টের জন্য আমেরিকা থেকে বিমানবন্দরে নামা মাত্রই হত্যার হুমকি পেতে শুরু করেন গায়িকা। বিভিন্ন আন্তর্জাতিক নম্বর থেকে এ হুমকি দেওয়া হয়।

খবর পেতেই কনসার্টে নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে দিল্লি পুলিশ। এমনকি যে বিলাসবহুল হোটেলে গায়িকা রয়েছেন সেখানেও নিরাপত্তা বাড়ানো হয়েছে। যদিও রোববারের কনসার্ট বাতিল করছেন না গায়িকা। তবে ফোনে লাগাতার হুমকি দিয়ে বলা হচ্ছে ,স্টেজে উঠলেই নাকি তার ওপর হামলা করা হবে। তবে এখনো এ বিষয়ে মুখ খোলেননি জ্যাসমিন।

২০০ কোটি রুপির মাদক পাচারকাণ্ডে এ মুহূর্তে আহামেবাদের সবরমতী জেলে বন্দি এই কুখ্যাত গ্যাংস্টার। পাঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালার খুনে অভিযুক্ত বিষ্ণোই। জেলে বসেই দেশে-বিদেশে অপরাধের নেটওয়ার্ক চালানোর অভিযোগও রয়েছে বিষ্ণোইয়ের বিরুদ্ধে।

Advertisement

এমএমএফ/জেআইএম