বিনোদন

মুক্তি পেল মুন্না খান-প্রিয়া অনন্যার ‘দিল হারা মে’

মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রথমবারের মতো হিন্দি গান ‘দিল হারা মে’ মুক্তি পেয়েছে। গানটি লিখেছেন প্রিয়াংকা পান্ডে। মিউজিক প্রোডাকশন ও মিক্সমাস্টার অশোক সিং। এটি ২৮ সেপ্টেম্বর মুক্তি দেওয়া হয়েছে।

Advertisement

হিন্দি গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তী। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটিতে মডেল হিসেবে আছেন অভিনেতা মুন্না খান ও প্রিয়া অনন্যা। রূপসজ্জায় ছিলেন বাবু। এর কোরিওগ্রাফি করেছেন চলচ্চিত্র কোরিওগ্রাফার হাবিবুর রহমান হাবিব। ডিওপিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

আরও পড়ুন: বাউল শিল্পী আবুল সরকার মারা গেছেন

মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, প্রথমবারের মতো হিন্দি গানের মডেল হলাম। কণ্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তীর গাওয়া ‘দিল হারা মে’ গানটি অসাধারণ। প্রথমবারের মতো মডেল প্রিয়া অনন্যার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

Advertisement

মডেল প্রিয়া অনন্যা বলেন, মুন্না খানের সঙ্গে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। তাছাড়া হিন্দি গানে এ প্রথম মডেল হিসেবে কাজ করলাম গানটি অসাধারণ। নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন যত্ন নিয়েই গানটি নির্মাণ করেছেন পুবাইল, গাজীপুরের আপন ভুবন মনোরম লোকেশনে। মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ‘দিল হারা মে’ হিন্দি গানটি মুক্তি পেয়েছে আশা করছি গানটি সবার ভালো লাগবে।

আরও পড়ুন: নতুন সিনেমার টাইটেল গানে মমতাজ

নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘দিল হারা মে’ হিন্দি গানটি প্রকাশ্যে এলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক ভিডিও নির্মাণ করেছি। ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, সবার গানটি দেখে ভালো লাগবে।

মুন্না খান একজন কাতার প্রবাসী ব্যবসায়ী মিডিয়াকে ভালোবেসে একের পর এক মিউজিক ভিডিও, নাটক উপহার দিচ্ছেন। এর পাশাপাশি দর্শকের জন্য সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে চলচ্চিত্র উপহার দিতে যাচ্ছেন। ‘ডার্ক ওয়ার্ল্ড’ চলচ্চিত্রে মুন্না খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

Advertisement

এমআই/এমএমএফ/এএসএম