বিনোদন

রণবীরের জন্মদিনে স্মৃতিকাতর আলিয়া

বলিউড তারকা রণবীর সিংয়ের আজ (২৮ সেপ্টেম্বর) জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় টুকরো টুকরো বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন স্ত্রী বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বিশেষ দিনে বিশেষ মানুষের জন্য রাতেই বাড়িতে হাজির হয়েছিল কেক, সেখানে লেখা ছিল ‘রাহার বাবার জন্মদিন’।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আজ সকালেই রণবীরের সঙ্গে কাটানো একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন আলিয়া। সেখানে যেমন দেখা যাচ্ছে রণবীরের সঙ্গে আলিয়ার মিষ্টি মুহূর্ত। তেমনই দেখা যাচ্ছে বিয়ের পুরনো ছবিও।

সোশ্যাল মিডিয়ায় আজ আলিয়া লিখেছেন, ‘আমার ভালোবাসা, আমার প্রিয় বন্ধু। আমার সবচেয়ে খুশির জায়গা। তুমি এখন আমার সামনে বসে, নিজের গোপন অ্যাকাউন্ট থেকে এই লাইনগুলো পড়ছো নিশ্চয়ই। তোমায় খালি একটা কথাই বলার আছে। শুভ জন্মদিন ভালোবাসা। তুমি সমস্ত কিছু ম্যাজিক্যাল করে দিয়েছো।’

আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’ সিনেমার টিজারে ভয়াল রূপে রণবীর

Advertisement

বিয়ের আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় নজরকাড়ে আলিয়া আর রণবীরের সমীকরণ। তাদের বিয়েও হয়েছিল স্বপ্নের মোহতেই। মুম্বাইয়ে পুরনো বাসভবনে স্মৃতিমেদুর এক ব্যালকনিতে বিয়ে করেছিলেন রণবীর আলিয়া।

এ ঝুলবারন্দাতেই কত সময় কাটিয়েছিলেন তারা। সেখানেই সাত পাকে বাঁধা পড়েন এই দুই তারকা। আর এরপরে তাদের জীবনে আসে সন্তান রাহা।

নিজেদের দাম্পত্য নিয়ে একাধিকবার মুখ খুলেছেন আলিয়া। একাধিক ‘টক শো’-তে বিয়ের আগের ও পরের একাধিক ঘটনা শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। তাদের প্রেমের গল্প রূপকথার মতোই। একাধিক প্রেম এসেছিল রণবীর কাপুরের জীবনে তবে কোনোটাই দীর্ঘস্থায়ী হয়নি।

আরও পড়ুন: সিনেমার প্রচারণায় রণবীর-আলিয়া

Advertisement

আলিয়া ভাট অবশ্য অনেক অল্পবয়স থেকেই জানিয়েছিলেন রণবীরের ওপর তার মুগ্ধতার কথা। তবে মুগ্ধতা থাকলেও, নিজের মনের মানুষকে খুশি রাখতে চেষ্টার কোনো ভুল কখনোই করেননি রণবীর। আলিয়ার সঙ্গে যখন তার বিয়ে হয়নি, তখনই সেরা উপহারটি আলিয়াকে দিয়েছিলেন তিনি।

      View this post on Instagram

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

সেইসময় তারা বুলগেরিয়াতে একটি সিনেমার জন্য শুটিং করছিলেন। শুটিংয়ের মধ্যেই জন্মদিন পরেছিল আলিয়ার। রণবীর জানতেন, আলিয়া লন্ডনের একটি বিশেষ ক্যাফের, একটি বিশেষ মিল্ককেক খেতে ভালোবাসেন।

জন্মদিনের আগের রাতে, আলিয়ার জন্য ঠিক সেই কেকটিই নিয়ে এসেছিলেন রণবীর। আশা ছিল, জন্মদিনে প্রিয় কেক খেয়ে খুশি হবেন আলিয়া। হয়েছিল ও ঠিক তাই।

আরও পড়ুন: ক্রিকেটার রশিদ খানের সঙ্গে রণবীর-আলিয়া

আলিয়া ও শো’তে বলেন, ‘আমি ওই মিল্ককেকটি কারো সঙ্গে শেয়ার করি না। এমনকি রণবীরের সঙ্গেও নয়। রণবীর ব্যবস্থা করেছিল যাতে ওই কেকটি আমি জন্মদিনে কাটতে পারি আর তারপরে ২ দিন ধরে রেখে রেখে খেতে পারি। আমার কাছে ওটাই ছিল এখন পর্যন্ত রণবীরের দেওয়া সেরা উপহার। সেসময় অবশ্য রণবীর আমার স্বামী ছিল না, প্রেমিক ছিল।’

এমএমএফ/জেআইএম