দেশজুড়ে

ব্যারিস্টার সুমনের খেলা দেখতে উপচেপড়া ভিড়

ফরিদপুরের আলফাডাঙ্গায় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের খেলা দেখতে মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে খেলা শুরুর আগে উপজেলার আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

Advertisement

খেলায় আলফাডাঙ্গা ক্লাব ৩-২ গোলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, গোপালগঞ্জের পাশে আলফাডাঙ্গা। কোনো কারণে নেত্রী যদি জানেন আমি আলফাডাঙ্গাকে হারিয়ে দিয়েছি তাহলে জীবনেও আমাকে নমিনেশন দেবেন না। যদিও আমার প্লেয়াররা জেতার চেষ্টা করেছে। আপনারা বিদেশি প্লেয়ার নিয়ে আসেন টাকা দিয়ে আমাদের টিমে বিদেশি প্লেয়ার নেই। আমর হেরে গেছি তবে খেলা কিন্তু সুন্দর হইছে। ২০ হাজার টাকা দিয়ে যারা নাইজেরিয়ার প্লেয়ার আনেন সেই টাকায় কিন্তু নাইজেরিয়া চলে যায়। আমি জেতার জন্য হারার জন্য ফুটবল খেলি না। এ ফুটবল খেলার মাধ্যমে দেশপ্রেম ছড়িয়ে দিতে হবে। ফুটবল খেলার মাধ্যমে দেশকে ভালোবাসতে হবে। দেশীয় ঐতিহ্য ফুটবল ধরে রাখতে হবে।

তিনি আরও বলেন, আজকে আমি হেরে গেলেও হেড দিয়ে একটা গোল করেছি। এই গোলটি আলফাডাঙ্গার বিপক্ষে নয়, এই গোলটি আমি তাদের দিয়েছি যারা এ ফুটবল খেলাটি শেষ করে দিয়েছে।

Advertisement

আরও পড়ুন: ছাদে-গাছে উঠে ব্যারিস্টার সুমনের খেলা দেখলেন দর্শক

কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট আ্যাসোসিয়েশন সভাপতি অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য খান মঈনুল ইসলাম মোস্তাক, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন, উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ, সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান সাইফার, পিওর গোল্ড জুয়েলার্সের চেয়ারম্যান মো. আনিচুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা লায়লা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

Advertisement