আন্তর্জাতিক

১৭ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে হাতে পেলেন আইফোন ১৫

সব ভুলে গেলেও আধুনিক মানুষের পক্ষে মোবাইল ফোন ভুলে যাওয়া কঠিন। বদলে যাওয়া দিনকালে মুঠোফোনের মুঠোতেই পৃথিবী। বিনোদন থেকে হাজারো প্রয়োজন, শিক্ষা থেকে পেশা সব জায়গাতেই রয়েছে মোবাইলের কদর। তারপর সেটা যদি হয় আইফোন তাহলে তো কথাই নেই।

Advertisement

এর টানে রাতারাতি আহমেদাবাদ থেকে মুম্বাইয়ে পাড়ি দেওয়াই যায়। তেমন কাণ্ডই করেছেন এক তরুণ। এমনকি মুম্বাইয়ে অ্যাপেল স্টোরে একটানা ১৭ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে আইফোন ১৫ কিনলেন তিনি।

আইফোন নিয়ে বিশ্বজুড়ে মাতামাতি নতুন কিছু নয়। প্রতিবারই ঘোষণামাত্র ইউরোপ-আমেরিকার মোবাইলের দোকানগুলোতে লম্বা লাইন পড়ে।

গত শুক্রবার বাজারে এসেছে আইফোন সিরিজের নতুন চারটি ঝকঝকে ফোন। সেগুলো হল আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৫ প্রো ও আইফোন ১৫ প্রো ম্যাক্স।

Advertisement

পছন্দের ফোন পেতে ভারতের প্রায় সব বড় শহরের রিটেল স্টোরগুলোতে লাইন দিয়েছিলেন গ্রাহকরা। তবে সবচেয়ে বেশি মানুষ ভিড় করে দেশটির প্রথম অ্যাপল স্টোরে, যেটি রয়েছে মুম্বাইতে।

সংবাদমাধ্যম এএনআই জানিয়েছে, আইফোন ১৫ কিনতে গুজরাটের আহমেদাবাদ থেকে মুম্বাইয়ে পাড়ি দেন এক তরুণ। যেহেতু তার স্বপ্ন ছিল ভারতের প্রথম অ্যাপেল স্টোর থেকেই স্বপ্নের ফোন কিনবেন।

ওই তরুণ জানিয়েছেন, মুম্বাইয়ে পৌঁছেই স্বপ্ন সার্থক হয়নি। পছন্দের ফোন হাতে পেতে ১৭ ঘণ্টা লাইনে দাঁড়াতে হয়েছে তাকে। তরুণ জানান, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ৩টা নাগাদ লাইনে দাঁড়ান তিনি। রাতভর লাইন দিয়ে হাতে পান মোবাইলটি।

সূত্র: এনডিটিভি

Advertisement

এমএসএম