বিনোদন

‘থ্রি ইডিয়টস’ খ্যাত অখিল মিশ্র আর নেই

‘থ্রি ইডিয়টস’ খ্যাত অভিনেতা অখিল মিশ্র আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। জানা গেছে, তিনি নিজের বাড়িতেই রান্নাঘরে কাজ করছিলেন। সেখানেই হঠাৎ পিছলে পড়ে গিয়েছিলেন। এরপরই ঘটে গেছে এমন মর্মান্তিক ঘটনা।

Advertisement

অভিনেতা অখিলের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঠিক কীভাবে অভিনেতার মৃত্যু হলো তা এখন পর্যন্ত জানা যায়নি।

ভারতীয় গণমাধ্যম ‘হিন্দুস্থান টাইমস’-এ প্রকাশিত খবরে জানা গেছে, অখিলের স্ত্রী সুজানা সে সময় বাড়িতে ছিলেন না। শুটিংয়ের জন্য হায়দারাবাদে ছিলেন। স্বামীর এমন খবর শুনেই তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন। স্বামীর এ মর্মান্তিক পরিণতিতে ভেঙে পড়েছেন স্ত্রী সুজানা।

কান্নায় জড়িত কণ্ঠে তিনি বলেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে, আমার দ্বিতীয়ার্ধ চলে গেছে৷’ একাধিক চলচ্চিত্রে অভিনয় করে তিনি সবার কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন।

Advertisement

‘থ্রি ইডিয়টস’ সিনেমায় লাইব্রেরিয়ান দুবের চরিত্রে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন তিনি। এছাড়াও ‘উত্তরণ’-এ উমেদ সিং ‘বুন্দেলার’-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার চলচ্চিত্রের কাজের মধ্যে রয়েছে ‘ডন’, ‘ওয়েল ডন আব্বা’, ‘হাজারন খোয়াইশেইন আইসি’ সহ আরও অনেক সিনেমা। অভিনেতার চলে যাওয়ায় ভেঙে পড়েছেন তার স্ত্রী সুজানা।

অখিলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতীয় শোববিজ ভুবনে। তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েছেন ভক্ত-অনুরাগীরা।

এমএমএফ/জেআইএম

Advertisement