বিনোদন

নতুন সিনেমা ঘোষণা দিলেন রাজামৌলি

নতুন সিনেমার নাম ঘোষণা দিলেন দক্ষিণী সিনেমার খ্যাতিমান প্রযোজক-পরিচালক এস এস রাজামৌলি। তার এবারের সিনেমার নাম ‘মেইড ইন ইন্ডিয়া’। ভারতীয় চলচ্চিত্র জগতকে কেন্দ্র করে তৈরি হবে এ সিনেমা।

Advertisement

বলা চলে ‘ইন্ডিয়ান সিনেমা’র বায়োপিক নিয়ে আসছেন রাজামৌলি। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরিচালক ‘মেইড ইন ইন্ডিয়া’র কথা ঘোষণা করেছেন।

আরও পড়ুন: এবার রাজামৌলির সিনেমায় মহেশ বাবু

এ প্রসঙ্গে লেখেন, যখন আমি প্রথম গল্পটা শুনি, প্রচণ্ডভাবে আবেগতাড়িত হয়েছিলাম। যে কোনো বায়োপিক তৈরিই এমনিতেই কঠিন কাজ, কিন্তু ‘ভারতীয় সিনেমার পিতা’র গল্পকে পর্দায় তুলে ধরা আরও চ্যালেঞ্জিং। আমাদের ছেলেরা তাই নিয়েই তৈরি। অত্যন্ত গর্বের সঙ্গে নিবেদন করছি ‘মেইড ইন ইন্ডিয়া’।

Advertisement

      View this post on Instagram

A post shared by SS Rajamouli (@ssrajamouli)

ভারতীয় সিনেমার জন্ম ও বেড়ে ওঠার গল্প নিয়ে তৈরি ‘মেইড ইন ইন্ডিয়া’ সিনেমার পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন নিতিন কক্কড়। বরুণ গুপ্তা ও রাজামৌলির ছেলে এস এস কার্তিকেয়ার প্রযোজনায় তৈরি হচ্ছে সিনেমা।

এর আগে নিতিন কক্কড় জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘ফিল্মিস্তান’ তৈরি করেছেন, এছাড়া ‘পেল্লি চুপুলু’র হিন্দি রিমেক ‘মিত্রোঁ’, ‘নোটবুক’, সাইফ আলি খানের ‘জওয়ানি জানেমন’ ও ‘রাম সিংহ চার্লি’র মতো সিনেমা পরিচালনা করেছেন। ‘মেইড ইন ইন্ডিয়া’র অ্যানাউন্সমেন্ট টিজার দেখে মনে করা হচ্ছে যে সিনেমাটিও বেশ নজর কাড়বে। সিনেমা মুক্তি পাবে হিন্দি, মারাঠি, তেলেগু, তামিল, মালায়লাম ও কন্নড় ভাষায়।

আরও পড়ুন: হিটমেশিন রাজামৌলি: যে রেকর্ড নেই বিশ্বের আর কোনো পরিচালকের

Advertisement

অন্যদিকে শোনা যাচ্ছে এস এস রাজামৌলি এ প্রথমবার কাজ করতে যাচ্ছেন দক্ষিণের তারকা অভিনেতা মহেশ বাবুর সঙ্গে। তাদের এটা প্রথম কাজ হওয়ায় সেই নিয়েও বেশ আলোচনা হচ্ছে। তবে দেখা গেছে, যে সব অভিনেতাই রাজামৌলির সঙ্গে কাজ করেছেন, তাদেরই ক্যারিয়ারের অন্যতম বড় হিট হয়েছে সে সমস্ত সিনেমা।

এস এস রাজামৌলির পরিচালিত শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আর আর আর’ পুরস্কার এনেছে অস্কারের মঞ্চ থেকে। ঝুলিতে রয়েছে একাধিক জাতীয় পুরস্কারও। রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এ সিনেমা বক্স অফিসেও ঝড় তুলেছিল। এ সিনেমায় অভিনয় করেছিলেন অজয় দেবগণ, আলিয়া ভাট, শ্রিয়া শরনের মতো বলিউড অভিনেতা অভিনেত্রীরাও।

এমএমএফ/এএসএম